রোনালদোর সাবেক প্রেমিকার সঙ্গে প্রেম করছেন পিকে!

দুজনে শিকাগো বুলস ও ডেট্রয়েট পিস্টনসের খেলা দেখেছেন একসঙ্গে। দুজনের ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়তেই নেটিজেনরা ধারণা করছেন, বিচ্ছেদের পর ইরিনার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন পিকে।

রোনালদোর সাবেক প্রেমিকার সঙ্গে প্রেম করছেন পিকে!
রোনালদোর সাবেক প্রেমিকার সঙ্গে প্রেম করছেন পিকে!

প্রথম নিউজ, বিনোদন ডেস্ক : সম্প্রতি জেরার্ড পিকে ভিক্টোরিয়া সিক্রেটের মডেল ইরিনা শায়েকের সঙ্গে বেশ ঘনিষ্ঠভাবেই ক্যামেরাবন্দি হয়েছেন। পিকে জড়িয়ে রেখেছেন ইরিনাকে। কালো হুডি ও কালো প্যান্টে দেখা গিয়েছে পিকেকে। ছবিটি তোলেন ফ্রান্সে এনবিএ খেলায়। দুজনে শিকাগো বুলস ও ডেট্রয়েট পিস্টনসের খেলা দেখেছেন একসঙ্গে। দুজনের ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়তেই নেটিজেনরা ধারণা করছেন, বিচ্ছেদের পর ইরিনার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন পিকে। তবে এ ব্যাপারে ইরিনা কিংবা পিকে এখনো মুখ খোলেননি। 

পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর সাবেক প্রেমিকা ইরিনা একজন মডেল। ২০১০ সালের ফুটবল বিশ্বকাপের সময় ইরিনার সঙ্গে আলাপ হয় রোনালদোর। ২০১১ সালে সম্পর্কে জড়ান। ২০১৫ সালে তাদের সম্পর্কে চিড় ধরে। এরপর হলিউড অভিনেতা ব্র্যাডলি কুপারের সঙ্গেও জড়ায় ইরিনার নাম।

২০১০ সালে বিশ্বকাপ ফুটবলের ‘থিম সং’ গেয়েছিলেন শাকিরা। বিশ্বব্যাপী দারুণ জনপ্রিয়তা পেয়েছিল ‘ওয়াকা ওয়াকা’ গানটি। ওই গানের ভিডিও শুটিংয়ের সময় স্পেনের রক্ষণভাগের খেলোয়াড় পিকের সঙ্গে পরিচয় হয় শাকিরার। তারপর প্রেম। পরের বছর থেকে একসঙ্গে থাকা শুরু করেন এই জুটি।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel: