নদীর তলদেশ থেকে বিদেশি মদ উদ্ধার, গ্রেফতার ১

বুধবার রাতে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার চতুর্ভুজ গ্রাম তীরবর্তী কেন্দুয়া নদী থেকে বস্তাভর্তি ওই বিদেশি মদের চালান উদ্ধার করা হয়।

নদীর তলদেশ থেকে বিদেশি মদ উদ্ধার, গ্রেফতার ১
নদীর তলদেশ থেকে বিদেশি মদ উদ্ধার, গ্রেফতার ১

প্রথম নিউজ, সুনামগঞ্জ: নদী থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ উদ্ধারের ঘটনায় কামাল হোসেন নামে এক মাদককারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার চতুর্ভুজ গ্রাম তীরবর্তী কেন্দুয়া নদী থেকে বস্তাভর্তি ওই বিদেশি মদের চালান উদ্ধার করা হয়। গ্রেফতার কামাল, উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের চতুর্ভুজ গ্রামের জামাল উদ্দিনের ছেলে। বৃহস্পতিবার বেলা ৩টায় তাহিরপুর থানার ওসি সৈয়দ ইফতেখার হোসেন এ তথ্য নিশ্চিত করেন। ওসি জানান, উপজেলার চতুর্ভুজ গ্রামের এক বসতবাড়িতে বিদেশি মদ কেনাবেচা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে পুলিশ অভিযানে নামে।

থানার বাদাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মো. জাহাঙ্গীর হোসাইনের নেতৃত্বে উপজেলা কামার কান্দি গ্রামের কামাল হোসেনের হাতে থাকা ব্যাগ থেকে প্রথমে এক বোতল বিদেশি মদ উদ্ধার করে। এর পর তার দেওয়া তথ্যের ভিত্তিতে গ্রামে তার বসতবাড়ির পেছনে রশি দিয়ে বাঁধা অবস্থায় তিনটি বস্তাভর্তি ৭০ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়।

এ সময় বসতবাড়িতে মদ কেনাবেচায় থাকা অপর তিন মাদক কারবারি পালিয়ে গেলেও পুলিশ কামালকে গ্রেফতার করে। বুধবার রাতে কামালকে গ্রেফতার ও অপর তিন মাদক কারবারিকে পলাতক দেখিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় থানায় একটি মামলা করা হয়। 

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel: