সখীপুরে পরকীয়ার জেরে স্ত্রীকে হত্যার অভিযোগ

শুক্রবার (২৫ অক্টোবর) দুপুরে মা’কে হত্যার অভিযোগ এনে বাবার বিরুদ্ধে মামলা দায়ের করে ছেলে রুবেল মিয়া।

সখীপুরে পরকীয়ার জেরে স্ত্রীকে হত্যার অভিযোগ

প্রথম নিউজ, অনলাইন : টাঙ্গাইলের সখীপুর উপজেলার কাকড়াজান ইউনিয়নের শ্রীপুর মধ্যপাড়া গ্রামের একগৃহবধূকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ ওঠেছে স্বামীর বিরুদ্ধে। শুক্রবার (২৫ অক্টোবর) দুপুরে মা’কে হত্যার অভিযোগ এনে বাবার বিরুদ্ধে মামলা দায়ের করে ছেলে রুবেল মিয়া।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, ৩৫ বছর আগে দাঁড়িপাকা গ্রামের ঈমান আলীর মেয়ে রওশন আরার সাথে শ্রীপুর এলাকার জাফর মিয়ার ছেলে অভিযুক্ত জাহাঙ্গীরের পারিবারিকভাবে বিয়ে হয়। গত কয়েক বছর যাবৎ স্ত্রীকে জাহাঙ্গীর কথায় কথায় বেদম মারধর করত। পারিবারিক কলহের জেরে গত মঙ্গলবার জাহাঙ্গীর আলম স্ত্রী রওশন আরাকে মারধরের একপর্যায়ে পরিকল্পনা অনুসারে বাজার থেকে ঘাস মারার বিষ এনে তাকে জোরপূর্বক খাইয়ে দেয়। পরে তাকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে অবস্থা গুরুতর হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বৃহস্পতিবার বিকালে রওশন আরার অবস্থার উন্নতি হলে হাসপাতাল থেকে স্বামীর বাড়িতে নিয়ে আসা হয়। পরে শুক্রবার সকালে ছেলেরা রওশন আরাকে নিজ ঘরে মৃত দেখতে পেয়ে থানায় খবর দিলে বেলা সাড়ে ১০টার দিকে পুলিশ গিয়ে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে। জাহাঙ্গীর-রওশন আরা দম্পতির দুই ছেলে। 
নিহতের বড় ছেলের দাবি, আমার বাবা এর আগেও মাকে অসংখ্যবার মারধর করেছে। এবারও মাকে মারধর করে বাজার থেকে বিষ এনে জোর করে খাইয়ে পূর্বপরিকল্পিতভাবে হত্যা করেছে। আমি আমার বাবার সর্বোচ্চ বিচার দাবি করছি। সখীপুর থানার অফিসার ইনচার্জ মো. জাকির হোসেন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। নিহতের ছেলে বাদী হয়ে মামলা দায়ের করেছে। আসামি দ্রুত গ্রেপ্তারের চেষ্টা করা হবে।