গরু সেজে পার্টি গিয়ে কটাক্ষের শিকার ওরি

গরু সেজে পার্টি গিয়ে কটাক্ষের শিকার ওরি

প্রথম নিউজ, বিনোদন ডেস্ক: নেটদুনিয়ার সেনসেশন। বলিউড সেলেবদের আপনজন! একটা ছবি পোস্ট করেই ওরির পকেটে ঢুকে পড়ে লক্ষ লক্ষ টাকা! আর তাই তো হাজার কটাক্ষ সহ্য করেও, নেটদুনিয়ায় রোজই নতুন নতুন অভিনব পোস্ট দিচ্ছেন। তবে এবার ওরি যা করলেন, তা দেখে হতবাক সবাই।

সম্প্রতি বলিউডের এক হ্যালোউইন পার্টিতে হাজির হয়েছিলেন ওরি। যেহেতু হ্যালোউইন পার্টি মানেই একেবারে মজার সাজ, সেহেতু ওরিকেও দেখা গেল নতুন অবতারে। ওরি সাজলেন জার্সি গরু! সাদা-কালোয় মেশানো প্লাস্টিকের তৈরি গরুর পোশাকে পার্টিতে এন্ট্রি নিলেন ওরি। ব্যস, এই ভিডিও দেখেই নেট দুনিয়ায় হইচই শুরু। অনেকে তো আবার উরফি জাভেদের সঙ্গে তুলনা করে বসলেন ওরিকে।
ওরিকে নিয়ে সোশাল মিডিয়াতেও কৌতূহল প্রচুর। হেন কোনও তারকা নেই যাঁর কাঁধে হাত দিয়ে তিনি ছবি তোলেন না। বলিউডের প্রায় সব পার্টিতেই দেখা যায় ওরিকে। আবার তারকাদের অন্দর মহলেও ওরির অবাধ যাতায়াত। এহেন ওরি এসেছিলেন ‘বিগ বস ১৭’র  মঞ্চে এসে জানিয়ে ছিলেন, এক রাতে শুধুমাত্র সেলফি তুলে তিনি ২০ থেকে ৩০ লক্ষ টাকা আয় করে ফেলেন।
ইনস্টাগ্রামে ওরির ১১ লক্ষের বেশি ফলোয়ার। কিছুদিন আগে আবার ওরির লিঙ্কডইন প্রোফাইলের খবর ছড়িয়ে পড়েছিল। সেই প্রোফাইলে লেখা ছিল রিলায়েন্স গ্রুপের স্পেশ্যাল প্রজেক্ট ম্যানেজার এই সোশাল মিডিয়া তারকা। শোনা গিয়েছে, ইশা আম্বানি ও রাধিকা মার্চেন্টের সঙ্গেও তাঁর বন্ধুত্ব রয়েছে। এদিকে এক সংবাদমাধ্যমের প্রতিনিধির সঙ্গে কথা বলতে গিয়ে ওরি জানিয়েছিলেন জীবনের স্কুল থেকে তাঁর শিক্ষা। আবার নিজেকে মার্কেটিং গুরু হিসেবেও দাবি করেছেন ওরি। এখন তো তাঁর এয়ারপোর্ট লুকেরও বেশ চাহিদা রয়েছে। প্রত্যেক জায়গাতেই হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দেন ওরি। নিজের এই খ্যাতি বেশ উপভোগ করেন তিনি।