মিছিলে গুলির মামলায় যুবলীগ নেতা গ্রেপ্তার

শুক্রবার (২৫ অক্টোবর) রাতে বাউসী এলাকায় একটি চায়ের দোকান থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন বারহাট্টা থানার ওসি কামরুল হাসান।

মিছিলে গুলির মামলায় যুবলীগ নেতা গ্রেপ্তার

প্রথম নিউজ, বারহাট্টা: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মিছিলে গুলি বর্ষণ ও মারধরের মামলায় যুবলীগ নেতা আদনালকে গ্রেপ্তার করেছে বারহাট্টা থানা পুলিশ। শুক্রবার (২৫ অক্টোবর) রাতে বাউসী এলাকায় একটি চায়ের দোকান থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন বারহাট্টা থানার ওসি কামরুল হাসান। আননান ওরফে আদনাল নেত্রকোনা বারহাট্টা উপজেলার মৌয়াটি গ্রামের হাবিবুর রহমান কাচু মিয়ার ছেলে। তিনি বাউসী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বে ছিলেন।

গত ৪ আগস্ট বারহাট্টা গোপালপুর বাজারে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে অংশগ্রহণ করে বিভিন্ন স্কুল কলেজের ছাত্রছাত্রীরা। সে মিছিলে গুলি বর্ষণ ও মারধরের অভিযোগ এনে গত ১৯ আগস্ট উপজেলা বাউসী ইউনিয়নের প্রেমনগর গ্রামের আমজাদ হোসেনের ছেলে আমিনুল ইসলাম (৪৭) বাদী হয়ে বারহাট্টা থানায় একটি মামলা করেন। সেই মামলার এজাহারভুক্ত আসামি আদনাল। বারহাট্টা থানার ওসি কামরুল হাসান বলেন, সে একজন এজাহারভুক্ত আসামি। শুক্রবার রাতে তাকে বাউসী এলাকায় একটি চায়ের দোকান থেকে আটক করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে শনিবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।