খিলক্ষেতে ২২ বোতল বিদেশি মদসহ চার মাদক কারবারি গ্রেফতার

শুক্রবার (২৫ অক্টোবর) দুপুর ২টার দিকে খিলক্ষেত থানার নিকুঞ্জ-২ এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

খিলক্ষেতে ২২ বোতল বিদেশি মদসহ চার মাদক কারবারি গ্রেফতার

প্রথম নিউজ, অনলাইন: রাজধানীর খিলক্ষেত এলাকা থেকে ২২ বোতল বিদেশি মদসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিএমপির খিলক্ষেত থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- মোঃ সুজন মিয়া (১৯), সানোয়ার হোসেন (২৬), সামুয়েল রোংমা (২৪) ও মোঃ রায়হান মিয়া (২০)। শুক্রবার (২৫ অক্টোবর) দুপুর ২টার দিকে খিলক্ষেত থানার নিকুঞ্জ-২ এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

খিলক্ষেত থানা সূত্র জানায়, শুক্রবার (২৫ অক্টোবর) দুপুরে খিলক্ষেত থানার নিকুঞ্জ-২ এলাকার রাজউক ট্রেড সেন্টারের সামনে কিছু লোক বিদেশি মদ বিক্রয় করছে মর্মে গোপন সংবাদের ভিত্তিতে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২২ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবত বিভিন্ন ধরণের বিদেশি মদ পলাতক এক ব্যক্তির সহযোগিতায় খিলক্ষেত এলাকাসহ রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছেন। গ্রেফতারকৃত চারজনসহ পলাতক একজনের বিরুদ্ধে খিলক্ষেত থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। গ্রেফতারকৃত চারজনকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। মামলার সুষ্ঠু তদন্ত ও পলাতক ব্যক্তির গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।