কমলা সমর্থক সুইফটের কনসার্টে ট্রাম্পকন্যা ইভাঙ্কা

কমলা সমর্থক সুইফটের কনসার্টে ট্রাম্পকন্যা ইভাঙ্কা

প্রথম নিউজ, অনলাইন ডেস্ক: সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা ট্রাম্প সম্প্রতি মিয়ামিতে টেইলর সুইফটের কনসার্টে গিয়েছিলেন। তার সঙ্গে ছিলেন ১৩ বছর বয়সি মেয়ে আরাবেলা ও তার বন্ধুরা। যদিও ট্রাম্প এক সময় প্রকাশ্যে টেইলর সুইফটকে ঘৃণা করার কথা বলেছিলেন, তবুও ইভাঙ্কা তার মেয়ের প্রিয় শিল্পীর কনসার্টে যান। কনসার্টটি টেইলর সুইফটের ‘এরাস ট্যুর’ এর অংশ ছিল যা মিয়ামির হার্ড রক স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। 

একটি সূত্র জানায়, ইভাঙ্কা তার মেয়ের প্রিয় শিল্পীকে দেখতে কনসার্টে যান। আরাবেলা এর আগে তার জন্মদিনের কেকেও টেইলর সুইফটের বিখ্যাত গানের লিরিক্স ব্যবহার করে তার ভালোবাসার প্রকাশ করেন। ইভাঙ্কা সেই কেকের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন এবং সেখানে লেখেন, ‘আমার প্রিয় সুইফটির জন্য সেরা কেক।’

সম্প্রতি, টেইলর সুইফট মার্কিন নির্বাচনে ভাইস প্রেসিডেন্ট ও ডেমোক্র্যাটিক প্রার্থী কমলা হ্যারিসকে প্রকাশ্যে সমর্থন করেন। এই সমর্থনের পরপরই ডোনাল্ড ট্রাম্প সামাজিকমাধ্যমে লেখেন, ‘আমি টেইলর সুইফটকে ঘৃণা করি!’ সুইফট তার ইন্সটাগ্রাম পোস্টে বলেন, তিনি কমলা হ্যারিসের পক্ষে ভোট দেবেন কারণ হ্যারিস এমন কিছু অধিকার ও বিষয় নিয়ে লড়াই করছেন যা সুইফট সমর্থন করেন।

টেইলর সুইফট তার পোস্টে আরেকটি গুরুত্বপূর্ণ বিষয়ে আলোকপাত করেন। তিনি জানান, সম্প্রতি তার একটি ভুয়া এআই ছবি ছড়িয়ে পড়েছে যেখানে তাকে ট্রাম্পের পক্ষে সমর্থন দিতে দেখা যায়। এই মিথ্যা প্রচারণা তাকে এআই-এর বিপদের বিষয়ে আরও সচেতন করেছে বলে তিনি উল্লেখ করেন।