বিএনপি কোনো ধর্মকে রাজনৈতিকভাবে ব্যবহার করে না : এমরান সালেহ প্রিন্স

বৃহস্পতিবার (১০ অক্টোবর) ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার মুন্সিরহাট, ঘোষগাঁও, ধোবাউড়া সদর, গোয়াতলার হিন্দু সম্প্রদায়ের দুর্গাপূজা পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন ।

বিএনপি কোনো ধর্মকে রাজনৈতিকভাবে ব্যবহার করে না : এমরান সালেহ প্রিন্স

প্রথম নিউজ, ময়মনসিংহ: বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, আওয়ামী লীগ হিন্দু ধর্মাবলম্বীদের রাজনৈতিক খেলায় তুরুপের তাস হিসেবে ব্যবহার করতে চায়। বিএনপি সকল ধর্মের ধর্ম-কর্ম স্বাধীনভাবে পালন, ধর্মীয় মূল্যবোধ প্রতিষ্ঠা এবং 'ধর্ম যার যার ,রাষ্ট্র সবার' নীতিতে বিশ্বাসী। বিএনপি কোনো ধর্মকে রাজনৈতিকভাবে ব্যবহার করে না, রাজনীতি দিয়ে প্রতিপক্ষ রাজনীতিকে মোকাবিলার নীতিতে বিশ্বাসী।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার মুন্সিরহাট, ঘোষগাঁও, ধোবাউড়া সদর, গোয়াতলার হিন্দু সম্প্রদায়ের দুর্গাপূজা পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন । এ সময় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং নিজের পক্ষ থেকে হিন্দু সম্প্রদায়ের জনগণকে শুভেচ্ছা জানান এবং তাদের সুখ, শান্তি, সমৃদ্ধি কামনা করেন প্রিন্স। তিনি পূজার উৎসব আয়োজনে অনুদান প্রদান করেন।

পূজামণ্ডপে উপস্থিত ভক্ত ও পূজারিদের উদ্দেশে এমরান সালেহ প্রিন্স বলেন, ছাত্র-গণবিপ্লবে ফ্যাসিবাদী আওয়ামী লীগের পতন হলেও তারা বিভিন্নভাবে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। এ জন্য তারা উসকানি দিচ্ছে। তিনি এ বিষয়ে হিন্দু সম্প্রদায়ের সকলকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে নির্বিঘ্নে , নিরাপদে উৎসবমুখর পরিবেশে দুর্গাপূজা উদযাপনে সহযোগিতা প্রদান করার আহ্বান জানান ।