যুক্তরাষ্ট্রের সিয়াটলের কাছে গুলির ঘটনায় নিহত ৫

সোমবার (২১ অক্টোবর) কিং কাউন্টির শেরিফ দপ্তর এক বিবৃতিতে এসব তথ্য জানিয়েছে।

যুক্তরাষ্ট্রের সিয়াটলের কাছে গুলির ঘটনায় নিহত ৫

প্রথম নিউজ, অনলাইন ডেস্ক: যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন অঙ্গরাজ্যের সিয়াটল শহরের কাছে এক বাড়িতে গুলির ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। এই ঘটনায় ১৫ বছরের এক কিশোরকে আটক করেছে পুলিশ। সোমবার (২১ অক্টোবর) কিং কাউন্টির শেরিফ দপ্তর এক বিবৃতিতে এসব তথ্য জানিয়েছে। বিবৃতিতে বলা হয়েছে, গুলির এ ঘটনায় তিন শিশু ও দুজন পূর্ণবয়স্ক মানুষ নিহত হয়েছেন। ওই বাড়িতে বসবাস করা এক কিশোরীও আহত হয়েছে।

শেরিফ দপ্তরের মুখপাত্র মাইক মেলিস ঘটনাস্থলে সাংবাদিকদের জানান, শেরিফের ডেপুটিরা কোনো বাধা ছাড়াই সন্দেহভাজনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। রয়টার্স জানায়, এ ঘটনায় জড়িতরা সবাই এক পরিবারের সদস্য কিনা, তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি। কী কারণে সহিংসতার এই ঘটনা ঘটেছে শেরিফ দপ্তর তা উদ্ঘাটন করার চেষ্টা করছে।

শেরিফ দপ্তর জানায়, ফল সিটির একটি বাড়িতে বন্দুকের গুলির আওয়াজ পাওয়া যায়, সোমবার ভোররাতে এমন কথা জানিয়ে অনেকে ফোন করলে ডেপুটিরা তাতে সাড়া দিয়ে ঘটনাস্থলে যায়। ঘটনাস্থল সিয়াটল শহর থেকে ১৬ কিলোমিটার পূর্বে। ওই বাড়ির এক প্রতিবেশীর কিছু মেডিকেল প্রশিক্ষণ থাকায় জরুরি বিভাগের কর্মীরা আসার আগেই তিনি গুলিবিদ্ধদের প্রাথমিক চিকিৎসা দিতে সক্ষম হন।

হেফাজতে নেওয়া সন্দেহভাজন কিশোরকে কিং কাউন্টি কিশোর সংশোধন কেন্দ্রে রাখা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার অথবা বুধবার তাকে আদালতে হাজির করা হতে পারে।