মুম্বাইয়ে থাকবেন শাকিব, সঙ্গে কি ইধিকাও যাচ্ছেন?

মুম্বাইয়ে থাকবেন শাকিব, সঙ্গে কি ইধিকাও যাচ্ছেন?

প্রথম নিউজ, বিনোদন ডেস্ক: একের পর এক ব্যবসা সফল ছবি উপহার দিয়ে যাচ্ছেন ঢালিউড কিং শাকিব খান। চলতি বছরই তার ছবি তুফান ব্যাপক সাফল্য পেয়েছেন। এই মুহূর্তে অপেক্ষা তার আসন্ন ছবি ‘দরদ’ মুক্তির। এর মাধ্যেই অবশ্য তিনি শুরু করে দিয়েছেন পরবর্তী ছবি ‘বরবাদ’-এর শুটিং। সেই কারণে মঙ্গলবারই মুম্বাইয়ে পৌঁছাচ্ছেন অভিনেতা। আগামী ২৪ অক্টোবর থেকে সেখানেই শুরু হবে তার অংশের শুটিং।

আগামী একমাস মুম্বাইয়েই থাকবেন অভিনেতা। বুধবার থেকে শুটিং শুরু করবেন ইধিকা পাল। ‘প্রিয়তমা’র সাফল্যের পর ফের শাকিবের সঙ্গে জুটি বাঁধছেন এ পারের অভিনেত্রী।

২০২৩ সালে ছোট পর্দা থেকে বড় পর্দায় উত্তরণ ইধিকার। প্রথম ছবির নায়ক বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা শাকিব খান। তারপর থেকে টালিউডেও ছবির প্রস্তাব পাচ্ছেন ইধিকা। এবার দ্বিতীয় বারের জন্য ফের শাকিবের সঙ্গেই জুটি বাঁধতে চলেছেন নায়িকা। ছবিটি পরিচালনা করছেন মেহেদী হাসান হৃদয়। 

এ প্রসঙ্গে পরিচালক বলেন, বাংলার দর্শক এর আগে অনেক অ্যাকশন ছবি দেখেছেন। কিন্তু এই ধরনের অ্যাকশন দেখেননি। প্রযোজকদের কাছে যা চেয়েছি, তারা কিছুতে না করেননি। শিল্পী থেকে শুরু করে অনেক বিষয়ে চমক রয়েছে। আমাদের বিশ্বাস, দর্শকরা হতাশ হবে না। আগামী বছর ঈদে বড়পর্দায় মুক্তি পাবে শাকিব-ইধিকা জুটির ছবি ‘বরবাদ’।