যশোরে শ্রমিকের চোখ উপড়ানো ও গোপনাঙ্গ কাটা মরদেহ উদ্ধার

উপজেলার দরাজহাট ইউনিয়নের পাইকপাড়ার বেনজির আহম্মেদের বাড়ির একটি কক্ষ থেকে এ অবস্থায় মরদেহ উদ্ধার করে পুলিশ।

যশোরে শ্রমিকের চোখ উপড়ানো ও গোপনাঙ্গ কাটা মরদেহ উদ্ধার

প্রথম নিউজ, যশোর: যশোরের বাঘারপাড়ায় নকিম উদ্দিন (৬০) নামে এক শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ সময় মরদেহ চোখ উপড়ানো, শ্বাসরোধ করা ও পুরুষাঙ্গ কাটা অবস্থায় দেখা যায়। আজ সোমবার দিবাগত রাতে উপজেলার দরাজহাট ইউনিয়নের পাইকপাড়ার বেনজির আহম্মেদের বাড়ির একটি কক্ষ থেকে এ অবস্থায় মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত নকিম উদ্দিন বাঘারপাড়া উপজেলার ধুপখালী গ্রামের মৃত দলিলুদ্দিন মোল্লা ছেলে। বিষয়টি  নিশ্চিত করেছেন বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ উদ্দিন। পুলিশ ও স্থানীয় ব্যক্তিরা জানান, গত ২৬ মে উপজেলার ছাতিয়ানতলা বাজার থেকে ধান কাটার জন্য তিনজন শ্রমিক ভাড়া করে নিয়ে আসেন বেনজির আহম্মেদ। এর মধ্যে একজন রোববার (২৯ মে) বিকেলে চলে যান। বাকি দুজন রাতে খাওয়াদাওয়া শেষ করে কৃষক বেনজিরের বাড়ির একটি কক্ষে ঘুমিয়ে পড়েন।

পরে সকাল ৬টায় দুই শ্রমিককে ঘুম থেকে ডেকে তুলতে মালিক (বেনজির) ঘরের দরজায় গিয়ে দেখতে পান দরজা খোলা। তিনি ভেতরে ঢুকে দেখেন চোখ উপড়ানো ও পুরুষাঙ্গ কাটা নকিম উদ্দিন পড়ে আসেন। এ সময় অন্যজনকে পাওয়া যায়নি বাড়িতে। বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ উদ্দিন বলেন, একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত আসামিকে ধরার জন্য অভিযান চলছে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom