দেশের যে উন্নয়ন হয়েছে তা দেখে বিএনপি’র হিংসা হয়

গত নির্বাচনে প্রথমে আসতে চায়নি, শেষ পর্যন্ত নির্বাচনে আসতে বাধ্য হয়েছে বিএনপি। এবারের নির্বাচনেও পানি ঘোলা করে আসতে হবে।  

দেশের যে উন্নয়ন হয়েছে তা দেখে বিএনপি’র হিংসা হয়
দেশের যে উন্নয়ন হয়েছে তা দেখে বিএনপি’র হিংসা হয়

প্রথম নিউজ, সুনামগঞ্জ : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি’র অন্তরে এখন পদ্মা সেতুর জ্বালা,  মেট্রোরেলের জ্বালা, ওভারপাসের জ্বালা, ফ্লাইওভারের জ্বালা, বঙ্গবন্ধু টানেলের জ্বালা। একদিনে ১০০ সেতু   উদ্বোধনের জ্বালা, ১০০ রাস্তার উদ্বোধনের জ্বালা। সামনে রূপপুর, মাতারবাড়ি, চট্টগ্রামে নদীর তলদেশে বঙ্গবন্ধু মুজিব টানেলের জ্বালায় পুড়বে বিএনপি। ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী তার ১৪ বছরের শাসনামলে বাংলাদেশকে বদলে দিয়েছেন। চৌদ্দ বছরে দেশের যে উন্নয়ন হয়েছে তা দেখে বিএনপি’র হিংসা হয়। গত নির্বাচনে প্রথমে আসতে চায়নি, শেষ পর্যন্ত নির্বাচনে আসতে বাধ্য হয়েছে বিএনপি। এবারের নির্বাচনেও পানি ঘোলা করে আসতে হবে।  তারেক রহমানকে উদ্দেশ্য করে সেতুমন্ত্রী বলেন, ফেসবুকে আন্দোলনের ডাক দেয় লন্ডন থেকে তারেক রহমান। আমরা আহ্বান জানাই দেশে এসে মাঠে নামো। মাঠে খেলা হবে। দেখি কতো শক্তি আছে। তিনি আরও বলেন, রাজনৈতিক মুক্তি দিয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

আর অর্থনৈতিক মুক্তি দিয়েছেন জননেত্রী শেখ হাসিনা। গতকাল দুপুরে দীর্ঘ ৬ বছর পরে আওয়ামী লীগ সুনামগঞ্জ জেলা শাখার সম্মেলনে শহরের সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় (বালুর) মাঠে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।  সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মতিউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবিরের সঞ্চালনায় সভায় সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পরিকল্পনামন্ত্রী আলহাজ এমএ মান্নান, প্রেসিডিয়াম সদস্য সাবেক এমপি জৈবুন্নেছা হক, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেল, সুনামগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ড. জয়া সেন গুপ্তা, সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, মহিলা এমপি এড. শামীমা আক্তার খানম, সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ নুরুল হুদা মুকুট ও পৌরসভার মেয়র নাদের বখত প্রমুখ।  

সম্মেলন শেষে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ নুরুল হুদা মুকুটকে সভাপতি ও জেলা কমিটির সহ সভাপতি নোমান বখত পলিনকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটির ঘোষণা দেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel: