রেলক্রসিং পার হতে গিয়ে প্রাণ গেল প্রকৌশলীর

নরসিংদী থেকে টঙ্গীতে যাওয়ার পথে ঘোড়াশালে রেলক্রসিং পার হতে গিয়ে ট্রেনের ধাক্কায় খোরশেদ আলম (৪৫) নামে এক উপ-সহকারী প্রকৌশলীর মৃত্যু হয়েছে

রেলক্রসিং পার হতে গিয়ে প্রাণ গেল প্রকৌশলীর
রেলক্রসিং পার হতে গিয়ে প্রাণ গেল প্রকৌশলীর

প্রথম নিউজ,  নরসিংদী : নরসিংদী থেকে টঙ্গীতে যাওয়ার পথে ঘোড়াশালে রেলক্রসিং পার হতে গিয়ে ট্রেনের ধাক্কায় খোরশেদ আলম (৪৫) নামে এক উপ-সহকারী প্রকৌশলীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৪ এপিল) সকালে ঘোড়াশাল রেলস্টেশনের সামনে একটি রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত খোরশেদ আলম মানিকগঞ্জের সাটুরিয়া এলাকার সাদেক আলীর ছেলে। তিনি ঘোড়াশাল তাপবিদ্যুৎ কেন্দ্রের ৭ নং ইউনিটের উপ-সহকারী প্রকৌশলীর দায়িত্বে ছিলেন এবং এই বিদ্যুৎ কেন্দ্রের মাধবী কোয়াটারে পরিবার নিয়ে বসবাস করতেন।


স্থানীয় ও তাপ বিদ্যুৎ কেন্দ্রের কর্মীদের সঙ্গে কথা বলে জানা যায়, সকালে অফিসের একটি ট্রেনিংয়ের ক্লাস নিতে টঙ্গী যাওয়ার উদ্দেশ্য বাসার সামনে থেকে মোটরসাইকেলে বের হন খোরশেদ আলম। পরে সকাল ৯টায় ঘোড়াশাল চামরাব এলাকার রেলক্রসিংয়ের সামনে এসে পৌঁছান তিনি। রেলক্রসিং পার হওয়ার সময়  ঢাকা থেকে ছেড়ে আসা সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

গেইটম্যান আমজাদ হোসেন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা সোনার বাংলা এক্সপ্রেস ট্রেন ঘোড়াশাল আসার খবরে বাঁশ দিয়ে রেলক্রসিং আটকে দেই। কিন্তু খোরশেদ আলম সেটির নিচ দিয়ে মোটরসাইকেল নিয়ে রেললাইনে প্রবেশ করেন। এ সময় ট্রেনের ধাক্কায় দুই রেললাইনের মাঝে ছিটকে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্বজনরা খবর পেয়ে ঘটনাস্থলে রেলওয়ে পুলিশ আসার আগেই মরদেহটি ঘোড়াশাল তাপবিদ্যুৎ কেন্দ্রে নিয়ে যায়।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক  সাইফুল ইসলাম জানান, নিহত খোরশেদ আলমের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে তার মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en, https://play.google.com/store/apps/details?id=com.prothomnews, https://youtube.com/protho