যাত্রাবাড়ী হানিফ ফ্লাইওভারের টোলপ্লাজায় আগুন

যাত্রাবাড়ীর ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে কোটা সংস্কার আন্দোলনকারী শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে।

যাত্রাবাড়ী হানিফ ফ্লাইওভারের টোলপ্লাজায় আগুন

প্রথম নিউজ, ঢাকা: যাত্রাবাড়ীর ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে কোটা সংস্কার আন্দোলনকারী শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। রাতে শিক্ষার্থীরা সড়কে গাছের গুড়ি জ্বালিয়ে সড়ক অবরোধ করে। এসময় যাত্রাবাড়ী মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারের টোলপ্লাজা ও শনিরআখড়া ট্রাফিক পুলিশ বক্সে আগুন দেওয়া হয়। এছাড়া যাত্রাবাড়ী থানার সামনে র‌্যাবের একটি গাড়ি, থানার ডাম্পিং করা দুটি গাড়ি এবং শনিরআখড়া আওয়ামী লীগ অফিস ভাংচুর করা হয়েছে।

রাত সাড়ে ১১টা পর্যন্ত ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের হানিফ ফ্লাইওভারের কাজলা টোল প্লাজা থেকে মাতুয়াইল মা ও শিশু হাসপাতাল পর্যন্ত খন্ড খন্ড করে সড়কে গাছের গুড়ি জ্বালিয়ে সড়কে অবস্থান নেয় আন্দোলনরত শিক্ষার্থীরা। ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

বিকেলে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কাজলা ও শনিরআখড়ায় কোটা সংস্কার আন্দোলনকারী শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে।