ভর্তিচ্ছু শিক্ষার্থীদের শুভেচ্ছা জানিয়ে ফুল, কলম তুলে দেন জাতীয়তাবাদী ছাত্রদল বাকৃবি শাখা

আজ শনিবার দুপুর বারোটা ত্রিশ মিনিটে মিছিলটি বিশ্ববিদ্যালয়ের ইয়াসিন মার্কেট থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক পদক্ষেণ করে বিশ্ববিদ্যালয়ের এক নং গেটে এসে শেষ হয়।

ভর্তিচ্ছু শিক্ষার্থীদের শুভেচ্ছা জানিয়ে ফুল, কলম তুলে দেন জাতীয়তাবাদী ছাত্রদল বাকৃবি শাখা

প্রথম নিউজ, বাকৃবি: "অস্ত্র ছেড়ে কলম ধরো, জীবনটাকে ফুলের মতো সুন্দর করো।" এই শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ২০২২-২০২৩ সেশনে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের মাঝে ফুল,  কলম এবং পানি প্রদান এবং তাদের শুভেচ্ছা জানিয়ে মিছিল করে জাতীয়তাবাদী ছাত্রদল বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখা। 

আজ শনিবার দুপুর বারোটা ত্রিশ মিনিটে মিছিলটি বিশ্ববিদ্যালয়ের ইয়াসিন মার্কেট থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক পদক্ষেণ করে বিশ্ববিদ্যালয়ের এক নং গেটে এসে শেষ হয়। এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের আহ্বায়ক মোঃ আতিকুর রহমান, যুগ্ন আহবায়ক এ এম সোয়াইব, আশরাফ আহমেদ, উজ্জ্বল চন্দ্র,সদস্য ইসমাইল,সিহান, রাশিদুল, আবীর সহ প্রায় দুই শতাধিকতা কর্মী।  মিছিল থেকে নবীনদের এবং ভর্তিচ্ছু শিক্ষার্থীদের শুভেচ্ছা জানিয়ে বিভিন্ন স্লোগানে মুখরিত করা হয় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের রাজপথ। 

মিছিল শেষে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের আহ্বায়ক আতিকুর রহমান বলেন, "জাতীয়তাবাদী ছাত্রদল বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখার সবসময়ই গঠনমূলক রাজনীতি করে। বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্র রাজনীতির গুণগত পরিবর্তন করাই আমাদের লক্ষ্য।" সেই সাথে তিনি আরও বলেন, বাংলাদেশের গণতন্ত্র এবং দেশের মানুষের ভোটের অধিকার ফিরে আনার আন্দোলনে জাতীয়তাবাদী ছাত্রদল বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখা সবসময়ই রাজপথে থাকবে এবং অগ্রণী ভূমিকা পালন করবে।