বেড়াতে গিয়ে কাপ্তাই হ্রদে প্রাণ গেল কলেজছাত্রের

বেড়াতে গিয়ে কাপ্তাই হ্রদে প্রাণ গেল কলেজছাত্রের

প্রথম নিউজ, রাঙামাটি : রাঙামাটিতে কাপ্তাই হ্রদে বেড়াতে গিয়ে পানিতে ডুবে তন্ময় বড়ুয়া (২২) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যায় রাঙামাটি সদর উপজেলার বালুখালী ইউনিয়নের বালুচর নামক এলাকায় দুর্ঘটনা ঘটে। লাশ ময়নাতদন্ত শেষে শনিবার সকালে পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

জানা যায়, শুক্রবার বিকালের দিকে তন্ময় ও তার বন্ধুরা ইঞ্জিনচালিত নৌকায় বালুচর নামক দ্বীপে ঘুরতে যান। এ সময় বন্ধুদের সঙ্গে হ্রদে গোসল করতে নামলে তন্ময় হ্রদের পানিতে তলিয়ে যান। পরে তার বন্ধুরা অনেক খোঁজাখুঁজি করে সন্ধান না পাওয়ায় রাঙামাটি ফায়ার সার্ভিসকে খবর দেন। এতে খবর পেয়ে দুর্ঘটনাস্থলে গিয়ে ঘণ্টাব্যাপী চেষ্টায় হ্রদের তলদেশ থেকে তন্ময়কে উদ্ধার করেন ফায়ার সার্ভিসের ডুবুরিরা। 

সঙ্গে সঙ্গে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তন্ময়কে মৃত ঘোষণা করেন। তন্ময় রাঙামাটি শহরের রিজার্ভ বাজারের ১নং পাথরঘাটা এলাকার নেপাল বড়ুয়ার ছেলে এবং রাঙামাটি সরকারি কলেজের শিক্ষার্থী ছিলেন বলে জানা গেছে।

রাঙামাটির কোতোয়ালি থানার ওসি আরিফুল আমিন জানান, তন্ময় বড়ুয়া নামে এক যুবক কাপ্তাই হ্রদে গোসল করতে নেমে হ্রদের পানিতে ডুবে মারা গেছে। লাশ ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।