ফ্যাসিস্ট শেখ হাসিনা বাংলাদেশের গণতন্ত্রকে ধ্বংস করে দিয়েছে : মেজর হাফিজ

রোববার (২৭ অক্টোবর) সকালে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল লালমোহন উপজেলা ও পৌরসভার আয়োজনে উপজেলা অডিটরিয়ামে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

ফ্যাসিস্ট শেখ হাসিনা বাংলাদেশের গণতন্ত্রকে ধ্বংস করে দিয়েছে : মেজর হাফিজ

প্রথম নিউজি, ভোলা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ভোলা-০৩ আসনের ৬ বারের সাবেক সংসদ সদস্য মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বলেছেন, বাংলাদেশের গণতন্ত্রকে বিগত ১৬ বছরে ফ্যাসিস্ট শেখ হাসিনা ধ্বংস করে দিয়ে গেছে এবং জাতীয় জীবনে প্রত্যেক অঙ্গনে দুঃশাসনের রাজত্ব কায়েম করেছে। রোববার (২৭ অক্টোবর) সকালে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল লালমোহন উপজেলা ও পৌরসভার আয়োজনে উপজেলা অডিটরিয়ামে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

মেজর হাফিজ আরও বলেন, ১৯৭৮ সালের এ দিনে বিএনপির প্রতিষ্ঠাতা তৎকালীন রাষ্ট্রপতি মেজর জিয়াউর রহমান সামাজিক ন্যায়বিচার ও অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে উৎপাদনমুখী রাজনীতির মাধ্যমে যুবশক্তিকে কর্মশক্তিতে রূপান্তরিত করার লক্ষ্য নিয়ে যুবদল প্রতিষ্ঠা করেন। তিনি বলেন, যেদিন নির্বাচন হবে বিএনপি সেদিন ক্ষমতায় যাবে, কিন্তু আমরা যেন আওয়ামী লীগ না হই। আমাদের দলের কেউ কোনো চাঁদাবাজি, দখলবাজি বা দুর্নীতি করতে পারবে না। ক্ষমতায় গিয়েও নয়, এখনো নয়। সবার মন জয় করে আমাদের বিজয় অর্জন করে ঘরে ফিরতে হবে, ইনশাআল্লাহ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন লালমোহন উপজেলা বিএনপির সদস্য সচিব মো. শফিকুল ইসলাম বাবুল। তিনি বলেন, ভোলা-৩ আসনের আমাদের নেতা হলেন মেজর (অব.) হাফিজ। এ আসনে ওনার হাতকে আরও শক্তিশালী করতে সবাইকে একতাবদ্ধ হয়ে কাজ করতে হবে। লালমোহন উপজেলা যুবদলের সহসভাপতি মোসলেহ উদ্দিন আহম্মদের সভাপতিত্বে উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক কাজী হাসানুজ্জামান ও পৌরসভা যুব দলের সাধারণ সম্পাদক মো. ফজলে রাব্বি নাফিজ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন- লালমোহন পৌরসভা বিএনপির আহ্বায়ক ছাদেক মিয়া ঝাঁন্টু, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. ফরিদ উদ্দিন, মো. সোহেল আজীজ শাহীন, মো. সফিউল্লাহ হাওলাদার, পৌর বিএনপির সদস্য সচিব মো. জাকির ইমরান, পৌরসভা বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. মিজানুর রহমান হাওলাদার ও মো. নিরব হাওলাদার।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রেজাউর রহমান শাহীন, সদস্য সচিব মো. শহিদুল ইসলাম হাওলাদারসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা। পরে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন ও রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হয়।