পরোকীয়ায় ধরা খেয়ে প্রেমিক পলাতক, বাড়িতে আরেক তরুণীর অনশন

প্রেমিকের নাম জনি গোবাইজার (২১)। তিনি ওই গ্রামের বাচ্চু গোবাইজার ছেলে।

পরোকীয়ায় ধরা খেয়ে প্রেমিক পলাতক, বাড়িতে আরেক তরুণীর অনশন

প্রথম নিউজ, ফরিদপুর: ফরিদপুরের নগরকান্দায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক তরুণী। শুক্রবার (১২ মে) থেকে উপজেলার ডাঙ্গী ইউনিয়নের আটাইল গ্রামের বাড়িতে অবস্থান করছেন তিনি। প্রেমিকের নাম জনি গোবাইজার (২১)। তিনি ওই গ্রামের বাচ্চু গোবাইজার ছেলে।

ভুক্তভোগী ওই তরুণী জানান, জনির সঙ্গে আমার দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আমাকে বাড়িতে আসতে বলেছে। তাই আমি এখানে এসেছি। কিন্তু জনি এখন কোথায় আছে বলতে পারছি না। হয়তো তার পরিবারের লোকজন তাকে ভয় দেখিয়ে কোথাও লুকিয়ে রেখেছেন। জনিকে বিয়ে করে সারাজীবন এ বাড়িতে থাকতে চাই।

স্থানীয়রা জানান, জনি একাধিক নারীর সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়িত। এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্ক করে ধরা খেয়ে দুদিন আগে পালিয়েছেন। এ খবর জানতে পেরে জনির আরেক প্রেমিকা বিয়ের দাবিতে বাড়িতে অবস্থান করছেন।

এ ব্যাপারে জনির সঙ্গে মোবাইলে যোগাযোগ করেও পাওয়া যায়নি। জনির বাবা বাচ্চু গোবাইজার বলেন, একটি মেয়ে বাড়িতে এসে উঠেছে। এ বিষয়ে আমাদের কিছু জানা নেই। এ ব্যাপারে ডাঙ্গী ইউনিয়নের চেয়ারম্যান কালাম কাজী বলেন, এ বিষয়ে আমার কিছু জানা নেই। আমাকে এ বিষয়ে কেউ কিছু জানায়নি।