মিলাদের মিষ্টি দিতে গেলে দায়ের কোপে ছোট ভাইকে খুন

রাণীশিমুল ইউনিয়নের হিন্দুপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ওই ব্যক্তির নাম আশরাফুল ইসলাম দুলাল (৫০)

মিলাদের মিষ্টি দিতে গেলে দায়ের কোপে ছোট ভাইকে খুন
ফাইল ফটো

প্রথম নিউজ, শেরপুর: শেরপুরের শ্রীবরদি উপজেলায় মিলাদের মিষ্টি দিতে গেলে জমিসংক্রান্ত বিরোধের জেরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন হয়েছেন। বুধবার (৯ মার্চ) দুপুরে উপজেলার রাণীশিমুল ইউনিয়নের হিন্দুপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ওই ব্যক্তির নাম আশরাফুল ইসলাম দুলাল (৫০)। তিনি ইউনিয়নের হিন্দুপাড়া এলাকার বাসিন্দা আব্দুস ছালামের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শ্রীবরদী উপজেলার রাণীশিমুল হিন্দুপাড়া এলাকায় দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল বড় ভাই আমিনুল, বেলাল ও ছোট ভাই দুলালের মধ্যে। এদিকে বুধবার দুপুরে ছোট ভাই দুলাল মিলাদের মিষ্টি নিয়ে বড় ভাই বেলালের ঘরে গেলে দুজনের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে বেলাল ধারালো দা দিয়ে দুলালকে কোপ দেন। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় দুলালকে উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার পর অভিযান চালিয়ে অভিযুক্ত দুই ভাই বেলাল ও লিটনকে আটক করা হয়। এ ঘটনায়  হত্যা মামলা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom