ছেলের বিরুদ্ধে হাতুড়ি দিয়ে মাকে পেটানোর অভিযোগ

পাথরঘাটা উপজেলার পৌর শহরের ৮ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

ছেলের বিরুদ্ধে হাতুড়ি দিয়ে মাকে পেটানোর অভিযোগ

প্রথম নিউজ, বরগুনা: বরগুনায় আদালতে মামলা করায় মাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে সৎ ছেলের বিরুদ্ধে। শুক্রবার (১৫ এপ্রিল) পাথরঘাটা উপজেলার পৌর শহরের ৮ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। অভিযুক্ত রুহুল আমিন ফখরুল পৌর শহরের একই এলাকার মৃত আমজাদ হোসেন মোক্তারের ছেলে। ভুক্তভোগী রহিমা বেগম রুহুল আমিনের সৎ মা।

জানা যায়, ফখরুল যখন ছোট তখন তার মা অন্য পুরুষের সঙ্গে চলে যায়। এরপর থেকে ফখরুলকে লালন-পালন করতে থাকেন রহিমা বেগম।

এদিকে রহিমার কাছ থেকে লোন নেওয়ার কথা বলে গোপনে স্বাক্ষর নিয়ে হেবা বিল এওয়াজ করেন ফখরুল। গত মাসের ২৭ তারিখ এ বিষয়ে মামলা করেন রহিমা বেগম। শুক্রবার মামলার জের ধরে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ফখরুল হাতুড়ি দিয়ে রহিমাকে পিটিয়ে জখম করেন। পরে রহিমার স্বজনরা তাকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়।

ভুক্তভোগী রহিমা বেগম বলেন, ফখরুল আলমের মা তিন মাস বয়সী সন্তান রেখে অন্য জায়গায় চলে যায়। সে থেকে আমি রুহুল আমিনকে বুকের দুধ খাইয়ে কোলে-পিঠে করে মানুষ করেছি। সে বিভিন্ন কৌশলে আমার কাছ থেকে ব্যাংক লোনের কথা বলে গোপনে নানা স্বাক্ষর নিয়ে এওয়াজ নামা দলিল বানায়। এ নিয়ে আমি গত মাসের ২৭ তারিখ আদালতে একটি মামলা করেছি। এর জের ধরে শুক্রবার সকালে ঢাকা থেকে এসে আমাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করেছে। 

অভিযুক্ত রুহুল আমিন বলেন, আমার বিরুদ্ধে আমার সৎ মা এবং ভাই-বোনরা মিলে চক্রান্ত করছে। আমাকে আমার বাসায় ঢুকতে দেওয়া হচ্ছে না। মারধরের বিষয়ে আমি কিছু জানি না। পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাশার বলেন, এ বিষয়ে এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। 

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom