আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১০

সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের উত্তর ঝিকরহাটি এলাকায় এ ঘটনা ঘটেছে।

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১০

প্রথম নিউজ,মাদারীপুর: মাদারীপুরে নির্বাচন পরবর্তী বিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে কাওসার দর্জী (২৫) নামে এক যুবক মারা গেছেন। এছাড়াও আহত হয়েছেন আরো ১০ জন। 

শনিবার (৫ মার্চ) রাতে সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের উত্তর ঝিকরহাটি এলাকায় এ ঘটনা ঘটেছে। নিহত কাওসার উত্তর ঝিকরহাটি এলাকার ইদ্রিস দর্জীর ছেলে। মাদারীপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মশিউর রহমান জানান, গুরুতর জখম অবস্থায় কাওসার হাসপাতালে ভর্তি করা হয়। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঘটমাঝি ইউনিয়নের ২নং ওয়ার্ডে ইউপি সদস্য হিসেবে ইকবাল দর্জী ও আলিম দর্জী প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে ইকবাল দর্জী জয়লাভ করেন। নিহত কাওসার ছিলেন ইকবাল দর্জীর সমর্থক। শনিবার  রাতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আলিম দর্জীর সমর্থক ও ইকবাল দর্জীর সমর্থকদের সংঘর্ষ হয়। এ সময় বেশ কয়েকটি ঘরবাড়ি ভাঙচুর ও হাত বোমা বিস্ফোরণ করা হয়। সংঘর্ষের এক পর্যায়ে আলিম দর্জীর সমর্থকেরা কাওসারকে কুপিয়ে আহত করে। এ ঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

ঘটমাঝি ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য ইকবাল দর্জীর বলেন, আলিম দর্জী অন্য এলাকা থেকে লোকজন এনে আমাদের উপর হামলা চালিয়েছে। আমি এই হত্যার কঠিন বিচার চাই। পরাজিত ইউপি সদস্য আলিম দর্জীর মুঠোফোনে কল করলে তা বন্ধ পাওয়া গেছে। ফলে তাৎক্ষণিকভাবে তার মন্তব্য পাওয়া যায়নি।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিঞা বলেন, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। আমরা ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনার চেষ্টা করে যাচ্ছি।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom