টেকনাফে মাদক ব্যবসা নিয়ে বিরোধে একজনকে কুপিয়ে হত্যা

রোববার (১৫ মে) সন্ধ্যায় টেকনাফ উপজেলা সদরের জালিয়াপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

টেকনাফে মাদক ব্যবসা নিয়ে বিরোধে একজনকে কুপিয়ে হত্যা

প্রথম নিউজ, কক্সবাজার: কক্সবাজারের টেকনাফ উপজেলার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা কারবারি নুরুল হক ভুট্টুকে (৩০) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। রোববার (১৫ মে) সন্ধ্যায় টেকনাফ উপজেলা সদরের জালিয়াপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত নুরুল হক ভুট্টু ওই এলাকার এজাহার মিয়ার ছেলে।

স্থানীয়রা জানিয়েছেন, ইয়াবা সংক্রান্ত বিরোধের জের ধরে ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে বিচার শেষ বাড়ি ফেরার পথে প্রতিপক্ষ একরাম বাহিনীর লোকজন গতিরোধ করে নূরুল হক ভুট্টুর উপর হামলা করে। হামলাকারীরা তাকে উপর্যুপরি কোপায়। এক পর্যায়ে তার ডান পা কুপিয় বিচ্ছিন্ন করে ফেলে। সেখান থেকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে আনার পথে মারা যান নূরুল হক ভুট্টু। 

ভুট্টুর জেঠাতো ভাই ইউপি মেম্বার এনামুল হক জানান, ইউপি নির্বাচনের শত্রুতার জের ধরে তাকে (এনাম) না পেয়ে চাচাতো ভাই নুরুল হক ভুট্টুকে দা, কিরিচ দিয়ে কুপিয়ে আহত করে। পরে তার মৃত্যু হয়। টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, নুরুল হক ভুট্টু (২৬) ও একরামের মধ্যে দীর্ঘদিন ধরে মাদকের লেনদেন নিয়ে বিরোধ চলছিল। তারা দুজনই আত্মস্বীকৃত ইয়াবা কারবারি। এই বিরোধের জেরে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়। 

এ ঘটনার পর আজ (১৫ মে) নুরুল হক ভুট্টু বাড়ি যাওয়ার পথে প্রতিপক্ষ একরাম ও তার সহযোগীরা ভুট্টুর গতিরোধ করে দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। পরে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার সময় তার মৃত্যু হয়।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom