সরাইলে ছেলের ছুরিকাঘাতে প্রবাসী বাবা খুন

আজ রোববার সকাল ৬টার দিকে উপজেলার শাহজাদাপুর ইউনিয়নের দেওড়া গ্রামের পশ্চিম পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত পিতার নাম মকবুল হোসেন (৫০) আর ঘাতক ছেলের নাম মনির হোসেন।

সরাইলে ছেলের ছুরিকাঘাতে প্রবাসী বাবা খুন

প্রথম নিউজ, ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ছেলের ছুরিকাঘাতে সৌদি প্রবাসী বাবা খুন হয়েছেন। আজ রোববার সকাল ৬টার দিকে উপজেলার শাহজাদাপুর ইউনিয়নের দেওড়া গ্রামের পশ্চিম পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত পিতার নাম মকবুল হোসেন (৫০) আর ঘাতক ছেলের নাম মনির হোসেন।

এলাকাবাসী জানান, মকবুল দীর্ঘ ২৫ বছর পর গত দু’মাস আগে সৌদিআরব থেকে দেশে ফিরেছেন। তার দুই ছেলে ও তিন মেয়ের মধ্যে মনির সবার বড়। পারিবারিকভাবে মনির হোসেন তিন সন্তানের জনক। তিনি ঢাকায় একটি ব্যাগ ও সোফার ফ্যাক্টরিতে কাজ করেন। ঢাকায় থাকলেও মনিরের বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগ রয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, মনিরের মা ও তার স্ত্রীর মাঝে পারিবারিকভাবে তেমন বনিবনা ছিল না। মনিরের ছোট ভাই রনিকে তার বাবা সৌদি আরবে নেয়ার পর থেকে তাদের মধ্যে পারিবারিক বিরোধ আরো স্পষ্ট হয়। শনিবার সকালে মনিরের স্ত্রীর সাথে শ্বশুর-শাশুড়ির ঝগড়া হয়। এ খবর মনির জানতে পেরে শনিবার গভীর রাতে ঢাকা থেকে বাড়িতে চলে আসেন। রোববার ভোরে স্থানীয় মসজিদে ফজরের নামাজ পড়তে যান মকবুল। নামাজ শেষে সকাল ৬টার দিকে তিনি বাড়ির গেটে পৌঁছামাত্র আগে থেকে ওঁৎ পেতে থাকা মনির তার বাবার গলার নিচে ছুরিকাঘাত করেন। এ সময় তিনি মাটিতে লুটিয়ে পড়ে ঘটনাস্থলেই নিহত হন। ঘটনার পর পর মনির সস্ত্রীক বাড়ি ছেড়ে পালিয়েছেন।

ছেলের হাতে বাবা খুনের এমন খবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে। নিহতের লাশ এক নজর দেখতে এলাকাবাসী তাদের বাড়িতে ভিড় জমাতে থাকেন। সরাইল থানার অফিসার ইনচার্জ( ওসি) মো: আসলাম হোসেন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। মনির ও তার স্ত্রী পলাতক রয়েছেন। তাদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom