বাসা থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা, আটক ২

সোমবার (১০ অক্টোবর) সন্ধ্যার দিকে পৌরসভার ২নং ওয়ার্ডের চন্দ্রপুর এলাকায় শাহাজাহানের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। 

বাসা থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা, আটক ২

প্রথম নিউজ, নোয়াখালী: নোয়াখালীর মাইজদীতে নিজ বাসা থেকে ডেকে নিয়ে কামরুল হাসান জুবায়ের (১৮) নামের এক শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। এ ঘটনায় জড়িত সন্দেহে তাৎক্ষণিক দুজনকে আটক করেছে পুলিশ। 

সোমবার (১০ অক্টোবর) সন্ধ্যার দিকে পৌরসভার ২নং ওয়ার্ডের চন্দ্রপুর এলাকায় শাহাজাহানের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। 

নিহত কামরুল হাসান জুবায়ের নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের আলাদিনগর গ্রামের কাজীবাড়ির কামাল উদ্দিনের ছেলে। সে নোয়াখালীর আইডিয়াল পলিটেকনিক ইনস্টিটিউটের সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের ২য় সেমিস্টারের ছাত্র। 

জুবায়েরের বড় বোন নাসরিন সুলতানা  বলেন, আমার ভাইকে লাদেন নামের তার এক বন্ধু বিকেলে মোবাইল ফোনে কল দিয়ে বাসা থেকে ডেকে নেয়। এরপর সন্ধ্যার সময় জানতে পারি আমার ভাইকে ১০/১২ জন কিশোর গ্যাংয়ের সদস্য মারধর ও ছুরি দিয়ে কুপিয়ে আহত করে। তারপর সদর হাসপাতালে নিলে তারা উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করে। ঢাকায় নেওয়ার পথে কুমিল্লায় তার মৃত্যু হয়। জুবায়েরের মা জেসমিন আক্তার বলেন, তারা আমার ছেলেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করেছে। আমি সঠিক বিচার চাই। আমার ছেলেকে যারা হত্যা করেছে তাদের ফাঁসি চাই। 

স্থানীয় বাসিন্দা মো. রনি ঢাকা পোস্টকে বলেন, জুবায়ের অত্যন্ত ভাল ছেলে। তার নামে কোনো অভিযোগ নেই। বিকেলে জুবায়েরকে বাসা থেকে ডেকে নিয়ে কয়েকজন ছেলে অনেকক্ষণ মেরেছে। তাদের একজন জুবায়েরকে ছুরিকাঘাত করে। অবস্থা খারাপ দেখে সদর হাসপাতাল গ্রহণ না করে ঢাকায় পাঠায়। ঢাকায় নেওয়ার পথে কুমিল্লায় তার মৃত্যু হয়।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ঘটনার পরপরই আমরা ঘটনাস্থলে এসেছি। ঘটনার সাথে জড়িত মূল অভিযুক্তসহ ২ জনকে আটক করা হয়েছে। বাকিদের ব্যাপারে খোঁজ খবর নিচ্ছি। ভুক্তভোগী পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আকরামুল হাসানবলেন, আমরা কিছু তথ্য পেয়েছি। আরও খোঁজ খবর নেওয়া হচ্ছে। ঘটনার সাথে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না। অপরাধীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। 

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom