রূপনগর,তুরাগে জামায়াতের  শীতবস্ত্র বিতরণ

 ভোট ডাকাতির সংসদ ভেঙে দিয়ে নতুন নির্বাচন দিন-আব্দুর রহমান মূসা।

রূপনগর,তুরাগে জামায়াতের  শীতবস্ত্র বিতরণ

প্রথম নিউজ, ঢাকা: দলমত নির্বিশেষে সমাজের সুবিধাবঞ্চিত, দুর্দশাগ্রস্ত ও শীতার্ত মানুষের দুর্দশা লাঘবে সকলকে একযোগে কাজ করার আহবান জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের ভারপ্রাপ্ত আমীর আব্দুর রহমান মূসা।
তিনি আজ রাজধানীর একটি মিলনায়তনে বাংলাদেশ জামায়াতে ঢাকা মহানগরী উত্তরের রূপনগর থানার উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। থানা আমীর আবু হানিফের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যে মধ্যে উপস্থিত ছিলেন নায়েবে আমীর মোশারফ হোসেন, সেক্রেটারী মোশাররফ হোসেন ভুঁইয়া ও থানা শুরা কর্ম পরিষদ সদস্য নূরুল ইসলাম প্রমূখ। 
আব্দুর রহমান মূসা বলেন, মৌসুমী বায়ূর প্রভাবে সারাদেশের মত রাজধানীতেও প্রচÐ শীতে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়লেও সরকার দুর্গতদের দূর্দশা লাঘবে কার্যকর কোন পদক্ষেপ গ্রহণ করেনি। তারা এখন ছলচাতুরীর নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় দখলের দানবীয় আনন্দে  আত্মহারা। তাই আমরা আমাদের সীমিত সামর্থ শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর সাধ্যমত চেষ্টা করছি। গণমানুষের জন্য আমাদের এই সেবামূলক কার্যক্রম আগামী দিনেও অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। তিনি শীতার্ত মানুষের দুর্দশা লাঘবে সাধ্যমত সবকিছু সবকিছু করতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান।
তিনি বলেন, নাগরিকের সকল সমস্যার সমাধানের দায়িত্ব রাষ্ট্র ও সরকারের। সে শর্তেই প্রত্যেক নাগরিক রাষ্ট্রকে কর দিয়ে থাকে। কিন্তু দেশে ন্যায়-ইনসাফের ভিত্তিতে কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠিত না থাকায় নাগরিকরা রাষ্ট্রের কল্যাণ থেকে বঞ্চিত হচ্ছেন। ফলে শীতবস্ত্রসহ মানুষের নাগরিক জীবনের অতিতুচ্ছ সমস্যা সমাধানের জন্য মানুষ হয়ে মানুষের কাছে হাত পাততে হচ্ছে। আর মানুষ হয়ে মানুষের কাছে হাতপাতা মানবতার অপমান। তাই গণমানুষের সকল সমস্যা সমাধানের জন্য দেশকে ইসলামী আদর্শের ভিত্তিতে কল্যাণে রাষ্ট্রে পরিণত করার কোন বিকল্প নেই। তিনি দেশকে কল্যাণ রাষ্ট্রে পরিণত করতে সকলকে জামায়াতের পতাকাতলে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।
তিনি বলেন, সরকার নিজেদের অবৈধ ক্ষমতালিপ্সা চরিতার্থ করার জন্যই দেশের রাষ্ট্রীয় কাঠামো ভেঙে দিয়েছে। দেশের গণতন্ত্র ও গণতান্ত্রিক মূল্যবোধকে বানিয়েছে খেল-তামাশার বিষয়। তারা দেশকে ব্যর্থ ও মাফিয়াতান্ত্রিক রাষ্ট্রে পরিণত এবং রাষ্ট্রীয় ক্ষমতা কুক্ষিগত করে জনগণের ওপর নির্মম জুলুম-নির্যাতন অব্যাহত বাস্তবায়ন করার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। সে ষড়যন্ত্র বাস্তবায়নের জন্যই তারা ৭ জানুয়ারির নির্বাচনের নামে ভোট ডাকাতির  মহড়া প্রদর্শন করেছে। কিন্তু জনগণ বাকশালীদের সাজানো ও পাতানো ঘৃণাভাবে প্রত্যাখান করে ফ্যাসীবাদকে লালকার্ড দেখিয়েছে। তিনি অবিলম্বে চৌর্যবৃত্তির সংসদ ভেঙে দিয়ে কেয়ারটেকার সরকারের অধীনে নতুন নির্বাচনের তারিখ ঘোষণার আবহান জানান। অন্যথায় এজন্য সরকারকে চড়ামূল্য দিতে হবে।

তুরাগে শীতবস্ত্র বিতরণ: বাংলাদেশ জামায়াতে ইসলামী তুরাগ মধ্য থানার উদ্যোগে অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। থানা আমীর গাজী মনির হোসেন সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন থানা নায়েবে আমীর কামরুল হাসান, জামায়াত নেতা মো: মেহেদী হাসান, ইমাম ফয়সাল, মাওলানা, শফিকুল ইসলাম, মাওলানা হানযালা  ও মিকাঈল প্রমূখ।