সবাইকে রাজপথে নামতে বললেন চরমোনাই পীর

লক্ষ্মীপুরের কমলনগরে শনিবার ইসলামী আন্দোলন বাংলাদেশ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সবাইকে রাজপথে নামতে বললেন চরমোনাই পীর

প্রথম নিউজ, লক্ষ্মীপুর: ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, বাংলাদেশে আজ করুণ অবস্থা চলছে। দিন যতই ঘনিয়ে আসছে রাজনৈতিক সংকট ততই বেড়ে যাচ্ছে। এ অবস্থায় জাতীয় সরকারের দাবিতে সবাইকে রাজপথে নামতে হবে।

সংগঠনটির জেলা শাখার সভাপতি অনারারি ক্যাপ্টেন (অব.) মুহাম্মাদ ইব্রাহিমের সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্ম-মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, দলের উপদেষ্টা ও চরকাদিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওলানা খালেদ সাইফুল্লাহ, যুব আন্দোলনের সাংগঠনিক সম্পাদক আব্দুজ্জাহের আরিফী ও কমলনগর উপজেলা সভাপতি মুফতি শরীফুল ইসলাম।

চরমোনাই পির বলেন, দেশে রাজনৈতিক সংকট প্রকট আকার ধারণ করছে। যারা দিনের ভোট রাতে করে অবৈধভাবে ক্ষমতায় থেকে মানুষকে মানুষ হিসাবে গণ্য করছে না, তাদেরকে বাংলাদেশের মানুষ প্রত্যাখ্যান করছে। তাই চলমান এ সংকট নিরসনে জাতীয় সরকারের অধীনে নির্বাচনের বিকল্প নেই। এজন্য সরকারের পদত্যাগ নিশ্চিত করে জাতীয় সরকার প্রতিষ্ঠার দাবিতে আগামী ৩ নভেম্বর ইসলামী আন্দোলন বাংলাদেশ সোহরাওয়ার্দী উদ্যানে মহাসমাবেশের ডাক দিয়েছে।