স্ত্রীর রক্তদাতাকে বাড়িতে পৌঁছে দিতে গিয়ে প্রাণ গেল সাংবাদিকের

স্ত্রীর রক্তদাতাকে বাড়িতে পৌঁছে দিতে গিয়ে প্রাণ গেল সাংবাদিকের
স্ত্রীর রক্তদাতাকে বাড়িতে পৌঁছে দিতে গিয়ে প্রাণ গেল সাংবাদিকের

প্রথম নিউজ, ভোলা : ভোলায় নবজাতক সন্তান ও স্ত্রীকে হাসপাতালে রেখে রক্তদাতাকে বাড়িতে পৌঁছে দিয়ে পুনরায় হাসপাতালে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় শামসুর রহমান শুভ (২৮) নামের এক সাংবাদিক নিহত হয়েছেন। বুধবার (১৫ মার্চ) ভোরে ভোলা-চরফ্যাশন সড়কের বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ভোলা সদর হাসপাতালের দায়িত্বে থাকা পুলিশ কর্মকর্তা (নায়েক) মো. মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের স্বজনরা জানান, মঙ্গলবার রাতে ভোলা সদর হাসপাতালে শামসুর রহমান শুভ’র মেয়েসন্তান জন্ম হয়। তখন তার স্ত্রীর জন্য রক্ত প্রয়োজন হওয়ায় একজন রক্তদাতাকে হাসপাতালে নিয়ে আসেন শুভ। রক্ত দেওয়া শেষে রক্তদাতাকে বাড়িতে পৌঁছে দিতে যান তিনি।  রক্তদাতাকে বাড়িতে পৌঁছে দিয়ে হাসপাতালের উদ্দেশ্যে যাওয়ার সময় বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে ভোলা থেকে চরফ্যাশনের দিকে ছেড়ে যাওয়া দ্রুতগতির একটি ট্রাক তাকে চাপা দেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতাল নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শামসুর রহমান শুভ তজুমদ্দিন উপজেলার সোনাপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের দক্ষিণ চাপড়ী গ্রামের মো. মোসলে উদ্দিনের ছেলে। তিনি দৈনিক মাতৃজগত পত্রিকায় তজুমদ্দিন উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করতেন।

ভোলা সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন ফকির জানান, বাসস্ট্যান্ড এলাকায় একটি সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel: