বজ্রপাতে ৩ জনের মৃত্যু, আহত ৮

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার শুখানপুকুরী ও বালিয়াডাঙ্গী উপজেলায় পৃথকভাবে বজ্রপাতের এই ঘটনা ঘটে।

বজ্রপাতে ৩ জনের মৃত্যু, আহত ৮

প্রথম নিউজ, ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ের সদর উপজেলায় বজ্রপাতে দুইজন ও বালিয়াডাঙ্গী উপজেলায় একজনের মৃত্যু হয়েছে। এছাড়াও বজ্রপাতে ঘটনায় নারী ও শিশুসহ আহত হয়েছেন আরও ৮জন। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার শুখানপুকুরী ও বালিয়াডাঙ্গী উপজেলায় পৃথকভাবে বজ্রপাতের এই ঘটনা ঘটে। নিহতরা হলেন—সদরের শুখানপুকুরী ইউনিয়নের লাউথুতি গ্রামের দুলাল ইসলামের ছেলে আরিফুল ইসলাম (১৫) ও একই গ্রামের নজরুল ইসলামের ছেলে মনির ইসলাম (১৪) ও বালিয়াডাঙ্গী উপজেলার আমজানখোর ইউনিয়নের কালিবাড়ী গ্রামের মজিবুর রহমানের ছেলে আতাউর রহমান (২৩)।

বজ্রপাতে আহত হয়েছেন সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের গোপালপুর গ্রামের হাফিজুর রহমানের ছেলে ফারুক (১৫), একই ইউনিয়নের ইউসুফ আলীর ছেলে ফরিদ (১৫) ও গৃহবধূ ফজিলা বেগম (৩৫) এবং বালিয়াডাঙ্গী উপজেলার আমজানখোর ইউনিয়নের ৭ বছর বয়সী শিশু রুমান, ১৩ বছর বয়সী কিশোর রানা, ১০ বছর বয়সী শিশু সাকিবুল, ফুলতলা গ্রামের ৮ বছর বয়সী শিশু ফয়সাল, উদয়পুর গ্রামের আশরাফুল ইসলামের স্ত্রী মঞ্জুয়ারা ৪৫ বেগম। ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম ফিরোজ ওয়াহিদ বলেন, প্রচন্ড তাপদাহের মধ্যে মঙ্গলবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলা জুড়ে বৃষ্টিপাত শুরু হয়।