ফুলবাড়ীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক-হেলপার নিহত

ফুলবাড়ীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক-হেলপার নিহত

প্রথম নিউজ,দিনাজপুর: দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় ইট ও আলু বোঝাই দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন দুইজন। বৃহস্পতিবার (২৪ মার্চ) রাত ৩টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের ফকিরপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ইট বোঝাই ট্রাকের চালক বগুড়া জেলার নন্দীগ্রামের সরোয়ার হোসেন (৪৫) ও হেলপার নাটোর জেলার সিংড়া থানার জয়নগর গ্রামের সাইফুল ইসলাম (৪৮)।

আহতদের মধ্যে আলু বোঝাই ট্রাকের চালক নওগাঁ জেলার মহাদেবপুরের সাইদুল ইসলাম (৪০)। এছাড়া আহত হেলপারের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, রাতে পাবনা থেকে ইট বোঝাই করে একটি ট্রাক পঞ্চগড়ে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে একটি আলু বোঝাই ট্রাক নওগাঁর দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে ইট বোঝাই ট্রাকটি নিজের সাইড থেকে সরে আলু বোঝাই ট্রাকের সাইডে চলে যায়। এতে ট্রাক দুটির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় দুটি ট্রাকেরই সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে ইট বোঝাই ট্রাকের চালক ও হেলপার নিহত হন।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে আলু বোঝাই ট্রাকের চালক ও হেলপারকে আহত অবস্থায় উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আর নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুরের এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। পরে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জাগো নিউজকে বলেন, ধারণা করা হচ্ছে ইট ভর্তি ট্রাকের চালক ঘুম চোখে গাড়ি চালানোর কারণে এই দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom