পূবাইলে লুণ্ঠিত মালামালসহ ৯ ডাকাত গ্রেফতার

গাজীপুর মহানগরীর পূবাইলে ডাকাতির লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়েছে

পূবাইলে লুণ্ঠিত মালামালসহ ৯ ডাকাত গ্রেফতার
বাইলে লুণ্ঠিত মালামালসহ ৯ ডাকাত গ্রেফতার-প্রথম নিউজ

প্রথম নিউজ, গাজীপুর: গাজীপুর মহানগরীর পূবাইলে ডাকাতির লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়েছে। এ সময় ৯ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার বেলা ১১টায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশ হেডকোয়ার্টার্স কনফারেন্স রুমে এক  প্রেস ব্রিফিংয়ে উপপুলিশ কমিশনার অপরাধ (দক্ষিণ) ইলতুৎ মিশ এ তথ্য জানান।

তিনি জানান, আন্তঃজেলা ডাকাত দলটি পুরনো কৌশল অবলম্বন করে ডাকাতি করত। ডাকাতির পর সাত দিনের মধ্যে পুলিশের একটি চৌকস দল মামলার মূল রহস্য উদ্ঘাটন ও আসামি গ্রেফতার করে। এ ছাড়া লুণ্ঠিত মালামাল উদ্ধার করতে সক্ষম হয়েছে পুলিশ।  

গ্রেফতার আসামিরা হলো— রবি দাস (৪৫), ফারুক ( ৩৫), মো. ইমন উদ্দিন (২৯), চন্দন চন্দ্র দাস (৩৬) , হাবিবুর (৪৮) , নার্গিস আক্তার (২৫), শিল্পী আক্তার (৩০), রিনা আক্তার (৫০) ও জসিম (৪৫)।

উদ্ধার নগদ অর্থ  মালামাল ও দেশীয় অস্ত্রশস্ত্রের মধ্যে রয়েছে— ১৯ হাজার ৫০০ টাকা, চারআনা স্বর্ণালঙ্কার, রাধাকৃষ্ণ ও গোপালের পিতলের মূর্তি, ক্যামেরা।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত উপপুলিশ কমিশনার হাসিবুল আলীম, গাছা জোনের সহকারি পুলিশ কমিশনার আহসানুল হক, মিডিয়া সেলের সহকারী পুলিশ কমিশনার রিপন সরকার, পূবাইল থানার পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান প্রমুখ।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom