পাবনা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক অস্ত্রসহ গ্রেফতার

এ সময় তাদের কাছ থেকে অস্ত্র, গুলি, চাইনিজ কুড়ালসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

পাবনা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক অস্ত্রসহ গ্রেফতার
পাবনা জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবদুল কাদের খান কদর

প্রথম নিউজ, পাবনা: পাবনা জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবদুল কাদের খান কদর ও তার এক সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে অস্ত্র, গুলি, চাইনিজ কুড়ালসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

রোববার (২৭ মার্চ) রাতে পাবনা জেলার ফরিদপুর উপজেলার হাদল ইউনিয়নের কুচলিয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করেছে ফরিদপুর থানা পুলিশ। গ্রেফতার আবদুল কাদের খান কদর (৪৮) পাবনা পৌর এলাকার মৃত রোস্তম আলীর ছেলে ও জেলা বিএনপির সদস্য সচিব সিদ্দিকুর রহমান সিদ্দিকের ভাই। তার সহযোগী পাবনা সদর উপজেলার জালালপুর এলাকার ইব্রাহিম হোসেন (২৫)।

পাবনার ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, পাবনা শহর থেকে একদল লোক মাইক্রোবাসযোগে এসে সেখানে জোর করে জমি দখল করছে, এমন অভিযোগ পায় পুলিশ। ওই সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাস্থল থেকে দুইজনকে গ্রেফতার করা হলেও বাকিরা পালিয়ে যায়। গ্রেফতারদের কাছ থেকে দুইনলা বন্দুক, গুলি, দা ও কুড়ালসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

ওসি জানান, উদ্ধার করা অস্ত্রটি আব্দুল কাদেরের নামে লাইসেন্স করা। গ্রেফতারদের বিরুদ্ধে মামলা হয়েছে। আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom