নেইমার আসছেন বাংলাদেশে

নেইমার আসছেন বাংলাদেশে

প্রথম নিউজ, খেলা ডেস্ক : পুরো বিশ্বজুড়ে ব্রাজিল সমর্থকদের অভাব নেই। সেটা হয়েছে ফুটবলের গুণেই। তবে বাংলাদেশেও ব্রাজিল সমর্থকদের সংখ্যা নেহাতই কম নয়। যখনই ব্রাজিলের খেলা অনুষ্ঠিত হয় তখনই টিভি স্ক্রিনের সামনে যেন হলুদ জার্সির মেলা বসে।

প্রিয় খেলোয়ারদের টিভি স্ক্রিনে দেখেই স্বাদ মেটায় সমর্থকরা। তবে তাদের খালি চোখে দেখার ইচ্ছেটা যেন রয়েই যায়। বিশেষ করে এ উপমহাদেশের ফুটবল সমর্থকদের জন্য নেইমারদের সামনে থেকে দেখার ইচ্ছা পূরণ করতে খরচ করতে হয় বড় অঙ্কের টাকা। তাই ইচ্ছা থাকলেও সেটা অপূর্ণই থেকে যায় সিংহ ভাগ ভক্তের।
নেইমারের বাংলাদেশি ভক্তদের জন্য এবার সুখবর দিয়েছেন রবিন মিয়া। বাংলাদেশি বংশদ্ভূত রবিন, সম্পর্কে নেইমারের বন্ধু। লম্বা সময় ধরেই ব্রাজিলিয়ান সুপার স্টারের সঙ্গে কাজ করছেন তিনি। রবিন জানিয়েছেন, ভক্তদের নেইমারকে কাছ থেকে দেখার সুযোগ করে দিতে তাকে বাংলাদেশে নিয়ে আসছেন। আগামী বছরের শুরুর দিকেই আসতে পারেন এই ব্রাজিলিয়ান তারকা।
সম্প্রতি দেশের এক টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে রবিন বলেন, 'নেইমারের আসার ব্যাপারে দেশের একটি প্রতিষ্ঠানের সঙ্গে মৌখিক ও লিখিতভাবে কথা হয়েছে। আশাকরি, আগামী বছরের (২০২৫) শুরুর দিকে তাকে বাংলাদেশে আনতে পারব।'
এর আগে, গত বছর ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদিনহো এবং আর্জেন্টাইন তারকা এমিলিয়ানো মার্টিনেজ এসেছিলেন বাংলাদেশে। দুটি সফরই জন্ম দিয়েছিল বিতর্কের। নেইমারের বেলায় যেন এমনটি না হয়, সেদিকে খেয়াল রাখবেন বলে জানান রবিন। ভক্তদের প্রাধান্য দিয়েই অনুষ্ঠান আয়োজন করা হবে।
তিনি বলেন, 'আমি চাইব, নেইমারের এই সফরটা যেন পুরোপুরি দেশের মানুষের আবেগের সঙ্গে মিশে যেতে পারে। আমরা চ্যারিটি আয়োজন করব। ১৬ কোটি মানুষকে আর নেইমারের সঙ্গে দেখা করানো সম্ভব না, আমরা আমাদের জায়গা থেকে যতটুকু সম্ভব করব।'