ঢাকার দয়াগঞ্জ মোড়ে জবি ছাত্রদলের বিক্ষোভ

 ঢাকার দয়াগঞ্জ মোড়ে জবি ছাত্রদলের বিক্ষোভ

প্রথম নিউজ, ঢাকা : বিএনপি-জামায়াতের ডাকা দ্বিতীয় দফার অবরোধের শেষ দিনে পুরান ঢাকার দয়াগঞ্জ মোড়ে সড়কে আগুন জ্বালিয়ে অবরোধ কর্মসূচি পালন করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রদল। 

সোমবার (৬ অক্টোবর) সকালে শাখা ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলাম ও সাধারণ সম্পাদক সুজন মোল্লার নেতৃত্বে এ কর্মসূচি পালন করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন— কেন্দ্রীয় ছাত্রদল সহ-সভাপতি এবিএম মাহমুদ সর্দার, যুগ্ম সম্পাদক মিলন হাওলাদার, জবি ছাত্রদলের সহ-সভাপতি জুলকার নাইন, শামিম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মুসাব্বির মিল্লাত পাটোয়ারী, জাফর আহমেদ, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রুমি, দপ্তর সম্পাদক সাখওয়াতুল ইসলাম খান পরাগ, আরিফুল ইসলাম আরিফ, মেহেদী হাসান অর্নব, সহ-সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক সাইদুল হাসান, ফয়সাল, মাসফিক, সমাজ সেবা সম্পাদক রবিন মিয়া শাওন, সাংস্কৃতিক সম্পাদক মেহেদী হাসান, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মোজাম্মেল মামুন ডেনিসহ অর্ধশতাধিক নেতাকর্মী।

এ সময় শাখা ছাত্রদল সাধারণ সম্পাদক সুজন মোল্লা বলেন, দেশের হারানো গণতন্ত্র এবং ১৬ কোটি মানুষের ভোটাধিকার ফিরিয়ে আনার জন্য জাতীয়তাবাদী দলের এই অবরোধ কর্মসূচি জাতীয়তাবাদী ছাত্রদল সাপোর্ট করে। ছাত্রদলের হাজারো নেতাকর্মীদের গ্রেপ্তার করে এই আন্দোলন থামানো যাবে না। জনগনকে সাথে নিয়ে এই অবৈধ মাফিয়া সরকারের পতন না হওয়া পর্যন্ত মাঠে থাকবে ছাত্রদল।

এ সময় শাখা ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলাম বলেন, অবৈধ ফ্যাসিস্ট সরকারের দুর্নীতি আর মিথ্যা মামলা-হামলার কারণে সমগ্র দেশ বিপর্যস্ত এবং কারাগারে পরিণত হয়েছে। দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা রাজপথ ছেড়ে যাব না। দেশ ও দলের প্রয়োজনে, সাম্য ও মানবিক রাষ্ট্র বিনির্মাণে জীবনের শেষ সময় পর্যন্ত রাজপথে থাকবো ইনশাআল্লাহ।