উত্তরা থেকে বিএনপি নেতা সিদ্দিককে তুলে নেয়ার অভিযোগ

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে নিজ কর্মস্থল ইবনেসিনা ডায়াগনেস্টিক সেন্টার হাসপাতালের সামনে থেকে তাকে তুলে নেয়া হয় বলে জানান তার স্বজনরা।

উত্তরা থেকে বিএনপি নেতা সিদ্দিককে তুলে নেয়ার অভিযোগ

প্রথম নিউজ, অনলাইন: রাজধানীর উত্তরার ১১নম্বর সেক্টরে অবস্থিত ইবনেসিনা ডায়াগনেস্টিক সেন্টার হাসপাতাল থেকে ঢাকা মহানগর উত্তর তুরাগ থানাধীন ৫২নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিককে তুলে নেয়ার অভিযোগ করেছেন তার পরিবার। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে নিজ কর্মস্থল ইবনেসিনা ডায়াগনেস্টিক সেন্টার হাসপাতালের সামনে থেকে তাকে তুলে নেয়া হয় বলে জানান তার স্বজনরা। সিদ্দিকের স্ত্রী রুবিনা জানান, দুপুরে ১২টার দিকে ফোনে সিদ্দিকের সঙ্গে তিনি কথা বলছিলেন। এ সময় সিদ্দিক জানান, অফিসে ডিবি পুলিশ এসেছে। সমস্যায় আছি। পরে কথা বলবো। এর পর থেকে আর তার সাথে যোগাযোগ করা যাচ্ছে না। সিদ্দিকের মুঠোফোন মাঝেমধ্যে খোলা পাওয়া গেলেও ফোন দিলে অপর প্রান্ত থেকে তা কেটে দেয়া হচ্ছে। 

তিনি বলেন, অপরাধ করলে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাকে গ্রেপ্তার দেখাবে। তারা আমাদের সঙ্গে যোগাযোগ করবে। এ সময় সিদ্দিকের সন্ধান পেতে আইনশৃঙ্খলা বাহিনীসহ সকলের সহযোগিতা কামনা করেন তিনি। 

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মাসুদ আলম বলেন, আবু বক্কর সিদ্দিক নামে বিএনপির কোনো নেতাকে গ্রেপ্তার কিংবা তুলে নেয়ার বিষয়টি আমাদের জানা নেই। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ করেননি।