খালেদা জিয়ার সঙ্গে দেখা করলেন বিএনপির দুই নেতা

রোববার রাত ৯টা থেকে ১০টার মধ্যে তারা পৃথক পৃথকভাবে গুলশানের বাসভবনে দলের চেয়ারপারসনের সঙ্গে দেখা করেন।

খালেদা জিয়ার সঙ্গে দেখা করলেন বিএনপির দুই নেতা

প্রথম নিউজ, অনলাইন: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন দলটির দুই নেতা। রোববার রাত ৯টা থেকে ১০টার মধ্যে তারা পৃথক পৃথকভাবে গুলশানের বাসভবনে দলের চেয়ারপারসনের সঙ্গে দেখা করেন। তারা হলেন-বিএনপির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর। অপরজন ঢাকা দক্ষিণ সিটিতে বিএনপির মেয়র পদে নির্বাচন করা প্রয়াত সাদেক হোসেন খোকার ছেলে ইশরাক হোসেন।

সোমবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান।তিনি বলেন, দলের দুই নেতা চেয়ারপারসনের সঙ্গে দেখা করেছেন।তাদের একজন মুক্তিযুদ্ধে বিশেষ অবদান রাখা বীরউত্তম শাহজাহান ওমর।অপরজন মুক্তিযুদ্ধ প্রজন্মের নেতা ও গেরিলা যোদ্ধা সাদেক হোসেন খোকার ছেলে ইশরাক হোসেন।

জানা গেছে, রাত ৯টার দিকে খালেদা জিয়ার বাসভবন ফিরোজাতে প্রবেশ করেন শাহজাহান ওমর। এরপর খালেদা জিয়ার সঙ্গে দেখা করে রাত পৌনে ১০টায় বাসা থেকে বের হন তিনি। তবে সাক্ষাতের বিষয়ে কোনো কথা বলতে চাননি শাহজাহান ওমর। এর আগে খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন ইশরাক হোসেন।

তাদের সাক্ষাতের বিষয়ে শায়রুল কবির খান বলেন, দুই নেতা জানিয়েছেন তারা ঈদের শুভেচ্ছা জানাতে ও স্বাস্থ্যের খোঁজখবর নিতে দলের চেয়ারপারসনের কাছে গিয়েছিলেন। এর আগে ঈদের দিন খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলটির স্থায়ী কমিটির সদস্যরা।

তখন মির্জা ফখরুল সাংবাদিকদের জানান, খালেদা জিয়া এখনও অসুস্থ। তাকে ডাক্তার মনিটরিং করছে।