সাভারে বিএনপির মিছিলে পুলিশের বাধা ও লাঠিচার্জ

সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল সাভার বাসস্ট্যান্ড এলাকা থেকে বের হয়ে ব্যাংক কলোনির দিকে এগোতে থাকলে পুলিশ অতর্কিত হামলা চালায়

সাভারে বিএনপির মিছিলে পুলিশের বাধা ও লাঠিচার্জ

প্রথম নিউজ, ঢাকা: নিত্যপণ্যের লাগামহীন দাম বৃদ্ধির প্রতিবাদে সাভারের বাসস্ট্যান্ড এলাকায় বিক্ষোভ সমাবেশের আয়োজন করেছিল ঢাকা জেলা বিএনপি।

আজ বুধবার সকালে এই সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

এসময় ঢাকা জেলা বিএনপির ডা: দেওয়ান মোঃ সালাউদ্দিন, সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নিপুন রায় চৌধুরী, আলহাজ্ব তমিজউদ্দিন ও নাজিম উদ্দিন সহ বিভিন্ন স্তরের সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল সাভার বাসস্ট্যান্ড এলাকা থেকে বের হয়ে ব্যাংক কলোনির দিকে এগোতে থাকলে পুলিশ অতর্কিত হামলা চালিয়েছে বলে অভিযোগ করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, সমাবেশ শেষে নেতাকর্মীরা একটি শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল নিয়ে ঢাকা আরিচা মহাসড়ক দিয়ে এগোতে থাকে। কিন্তু কোনো কিছু বুঝে ওঠার আগেই পুলিশ অতর্কিত ভাবে হামলা ও নির্বিচারে লাঠিচার্জ করে। এঘটনায় অন্ততপক্ষে ১৫ জন নেতাকর্মী আহত হয়েছেন। কয়েকজনে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান রিজভী।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom