৮ বছর পর ফের বলিউডে ফাওয়াদ খান

৮ বছর পর ফের বলিউডে ফাওয়াদ খান

প্রথম নিউজ, বিনোদন ডেস্ক: ‘খুবসুরাত’ এবং ‘কাপুর অ্যান্ড সন্স’ এর মতো উল্লেখযোগ্য বলিউডের ছবিতে অভিনয় করে ভারতের দর্শকের হৃদয় জয় করেছিলেন জনপ্রিয় পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান। এরপর ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতেও দেখা গিয়েছিলো তাকে। ২০১৬ সালে উরি হামলার কারণে বলিউড থেকে দূরে সরে যেতে হয় ফাওয়াদকে। ৮ বছরের বিরতি কাটিয়ে আবারও বলিউডের ছবিতে ফিরছেন এই অভিনেতা।

জানা গেছে, ফাওয়াদ খানের আসন্ন সিনেমার নাম ‘আবির গুলাল’। যেটি খানিকটা রোমান্টিক কমেডি ঘরানার ছবি হতে যাচ্ছে। ছবিতে ফাওয়াদ খানের বিপরীতে দেখা যাবে বানী কাপুরকে। ছবিটি পরিচালনা করেছেন আরতি এস. বাগদি এবং প্রযোজনা করেছেন ইন্ডিয়ান স্টোরিজ, এ রিচার লেন্স এবং আরজয় পিকচার্স। গত ২৯ সেপ্টেম্বর থেকে লন্ডন এবং এর আশেপাশের বিভিন্ন লোকেশনে শুরু হয়েছে আসন্ন ছবিটির শুটিং। আগামী অক্টোবর এবং নভেম্বর জুড়ে লন্ডনে শুটিং চলবে।
‘আবির গুলাল’ এর প্রযোজকরা শেয়ার করেছেন, “ফাওয়াদের একটি বিশাল ফ্যানবেস বিশ্বব্যাপী রয়েছে এবং আমরা আশা করি যে দর্শক এবং তার ভক্তরা ছবিটিতে তাকে আন্তরিকভাবে গ্রহণ করবেন। এছাড়াও পর্দায় ফাওয়াদ এবং বানির মধ্যে রসায়ন দর্শকরা পছন্দ করবেন বলে আশা করা হচ্ছে।”
পরিচালক আরতি এস বাগদি গল্পের একটি আভাস দিয়ে বলেছেন, “চলচ্চিত্রটি এমন দুই ব্যক্তির যাত্রার অন্বেষণ করে যারা অনিচ্ছাকৃতভাবে একে অপরকে নিরাময় করতে সাহায্য করে, একটি অপ্রত্যাশিত পরিণতি হিসাবে প্রেমের প্রস্ফুটিত হয়।”-পিঙ্কভিলা