স্বামী-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া, পরদিন নারীর মরদেহ উদ্ধার

সোমবার (৩ অক্টোবর) বিকেলে দত্তপাড়া শৈলারগাতি এলাকার ইয়াসিন মিয়ার বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্বামী-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া, পরদিন নারীর মরদেহ উদ্ধার

প্রথম নিউজ, গাজীপুর: গাজীপুরের টঙ্গীতে একটি বাসা থেকে জান্নাত খাতুন (১৮) নামের এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩ অক্টোবর) বিকেলে দত্তপাড়া শৈলারগাতি এলাকার ইয়াসিন মিয়ার বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

তারা স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে রোববার (২ অক্টোবর) রাতে ওই বাড়িতে ভাড়ায় ওঠেন।  পুলিশের ধারণা, শ্বাসরোধ করে ওই নারীকে হত্যা করা হয়েছে। এ ঘটনার পর থেকে নিহতের কথিত স্বামী জালাল পলাতক রয়েছেন। নিহত জান্নাত খাতুন বগুড়া জেলার শেরপুর থানার ধন কুণ্ডি গ্রামের আরিফ শেখের মেয়ে।

টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক সুমন খান জানান, গত মাসের ২৫ তারিখ স্বামী-স্ত্রী পরিচয়ে ইয়াসিন মিয়ার বাড়ির তৃতীয় তলায় একটি রুম ভাড়া নেন মৃত জান্নাত ও জালাল। রোববার রাতে আসবাবপত্র নিয়ে ওই বাসায় ওঠেন তারা। সোমবার দুপুরে নিহতের স্বামী জালাল বাড়িওয়ালা ইয়াসিনকে ফোন করে জানায় তার বাসায় একটি ঘটনা ঘটেছে। তাৎক্ষণিক বাড়িওয়ালা তৃতীয় তলায় গিয়ে বিছানার ওপর গলায় ওড়না পেঁচানো জান্নাতের মরদেহ দেখতে পায়। 

পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি। 

এ বিষয় গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) হাসিবুল আলম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কথিত স্বামী জালাল স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়েছে। তাকে গ্রেপ্তার অভিযান চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom