সাবেক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ইউপি সদস্যকে কোপানোর অভিযোগ

উপজেলার হাড়িখালি এলাকায় ছাত্রলীগ নেতা তরিকুল ইসলাম ছোট ও তার লোকজন হামলা চালিয়েছেন বলে জানা গেছে। 

সাবেক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ইউপি সদস্যকে কোপানোর অভিযোগ
ফাইল ফটো

প্রথম নিউজ, বাগেরহাট: বাগেরহাটে নির্বাচনী শত্রুতার জের ধরে ইউপি সদস্য মনিরুল ইসলাম তরফদার মনিরকে (৪৫) কুপিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার (২২ এপ্রিল) সদর উপজেলার হাড়িখালি এলাকায় ছাত্রলীগ নেতা তরিকুল ইসলাম ছোট ও তার লোকজন হামলা চালিয়েছেন বলে জানা গেছে। 

মনিরুল ইসলাম তরফদার মনি বাগেরহাট সদর উপজেলার ভাটসালা গ্রামের ইছহাক আলী তরফদারের ছেলে। তিনি গোটাপাড়া ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের (ভাটসালা) সদস্য। হামলার নেতৃত্ব দেওয়া তরিকুল ইসলাম ছোট (৩৫) ভাটসালা গ্রামের বাসিন্দা। সে এক সময় বাগেরহাট জেলা ছাত্রলীগের পদে ছিলেন। ইউপি সদস্য পদে নির্বাচন সংক্রান্ত বিরোধের জেরে এই হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছেন মনির স্ত্রী আছিয়া আক্তার রত্না। তিনি বলেন, এলাকায় ইফতার মাহফিল শেষে মোটরসাইকেলযোগে বাগেরহাট শহরে ফিরছিলাম আমরা। 

মুনিগঞ্জ সেতু থেকে নেমে হারিখালী নামক স্থানে পৌঁছালে আগে থেকে ওৎ পেতে থাকা তরিকুল ইসলাম ছোটসহ ১২-১৪ আমাদের গতিরোধ করে। বিপদ বুঝতে পেরে আমার স্বামী দৌড়ে পালানোর চেষ্টা করে। তখন ওরা আমার স্বামীকে ধরে এলোপাতাড়ি কোপাতে থাকে। আমাকেও মারধর করেছে। আমার শিশু কন্যাসহ আমাকে ঠেলে রাস্তার খাদে ফেলে দিয়েছে। এক পর্যায়ে আমার স্বামীকে মৃত ভেবে হামলাকারীরা চলে যায়।

আছিয়া আক্তার রত্না আরও বলেন, তরিকুল ইসলাম ছোটর বড় ভাই মতি নির্বাচনে আমার স্বামীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে হেরে যায়। এরপর থেকে আমাদের মেরে ফেলার জন্য তারা হুমকি-ধমকি দিতে থাকে। মেরে ফেলার জন্য ওরা আমার স্বামীকে কুপিয়েছে। আমার স্বামীর অবস্থা এখন আশঙ্কাজনক।  বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, আহত ইউপি সদস্য মনিরুল খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার স্ত্রীর সঙ্গে কথা বলেছি। তারা একজনকে শনাক্ত করতে পেরেছেন। তাকে গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান শুরু করেছে। 

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom