স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর আমৃত্যু কারাদণ্ড

 স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর আমৃত্যু কারাদণ্ড
স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর আমৃত্যু কারাদণ্ড-প্রথম নিউজ

প্রথম নিউজ, ডেস্ক : গাইবান্ধায় স্ত্রীকে হত্যার দায়ে আলমগীর মণ্ডল (৩৫) নামে এক যুবককে আমৃত্যু কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে। তিন আসামির অপরাধ প্রমাণিত না হওয়ায় তাদের খালাস দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১২ এপ্রিল) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক দিলীপ কুমার ভৌমিক এ রায় দেন। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন। 

বিষয়টি নিশ্চিত করে রাষ্টপক্ষের আইনজীবী পাবলিক প্রসিকিউটর (পিপি) ফারুক আহম্মেদ প্রিন্স জানান, ২০১৫ সালে গাইবান্ধার সাঘাটা উপজেলার উত্তর দিঘলকান্দি গ্রামের মো. শুকুর আলীর মেয়ে সুমি আক্তারের সঙ্গে একই গ্রামের জব্বার মণ্ডলের ছেলে মো. আলমগীর মণ্ডলের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে মনোমালিন্য সৃষ্টি হয়। সুমিকে নিয়মিত মারপিট করতেন স্বামী আলমগীর। 

এরই  ধারবাহিকতায় ২০১৬ সালের ২১ জুন রাতে সুমির বুকে ও পিঠে আঘাত করেন আলমগীর। এতে সুমি গুরুতর অসুস্থ হয়ে মারা যান। পরদিন ২২ জুন সুমির বাবা মো. শুকুর আলী চারজনকে আসামি করে মামলা করেন। দীর্ঘ শুনানি শেষে আলমগীর মণ্ডলের অপরাধ প্রমাণিত হওয়ায় আদালত আজ এ রায় দিয়েছেন। রায়ে বাকি তিন আসামি নির্দোষ প্রমাণিত হওয়ায় তাদের খালাস দেন বিচারক।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom