স্ত্রীকে লঞ্চে তুলে দিয়ে ফেরার পথে প্রাণ গেল চিকিৎসকের

 স্ত্রীকে লঞ্চে তুলে দিয়ে ফেরার পথে প্রাণ গেল চিকিৎসকের

প্রথম নিউজ, ভোলা : ভোলার লালমোহনে মাইক্রোবাসের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে হিল্লোল দে (৩০) নামে এক চিকিৎসক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৩ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের ফরাজি বাজার সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর পুলিশ মাইক্রোবাসটি জব্দ করলেও চালক পালিয়ে গেছেন।

নিহত হিল্লোল দে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন এবং হাড় বিশেষজ্ঞ ছিলেন। তিনি বোরহানউদ্দিন উপজেলার টগবী ইউনিয়নের মুলাইপত্তন গ্রামের কাজল দের ছেলে।

নিহতের স্বজনরা জানান, সকালে স্ত্রীকে ঢাকা যাওয়ার জন্য লঞ্চে উঠিয়ে দিতে ভোলা যান হিল্লোল দে। লঞ্চে তুলে দিয়ে সেখান থেকে মোটরসাইকেলযোগে ফেরার পথে লালমোহনের কালমা ইউনিয়নের ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের বাকলাইয়ের দোকান ফরাজি বাজার এলাকায় পৌঁছালে তাকে সামনে থেকে একটি দ্রুত গতির মাইক্রোবাস ধাক্কা দেয়। এরপর আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা হিল্লোল দেকে লালমোহন উপজেলা স্বাস্থ্য নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লালমোহন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান জানান, নিহত চিকিৎসক হিল্লোল দে তার কুঞ্জের হাটের বাসা থেকে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মোটরসাইকেল যোগে যাচ্ছিলেন। মোটরসাইকেলটি ফরাজি বাজার সংলগ্ন এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি মাইক্রোবাসের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই ওই চিকিৎসক মারা যান। তার মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।