মেহেরপুরে দাঁড়িয়ে থাকা কাভার্ড ভ্যানে মিনি ট্রাকের ধাক্কায় নিহত ২

দুর্ঘটনার পর নিহতদের মরদেহ ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে পাঠালে কর্মরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

মেহেরপুরে দাঁড়িয়ে থাকা কাভার্ড ভ্যানে মিনি ট্রাকের ধাক্কায় নিহত ২

প্রথম নিউজ,মেহেরপুর; মেহেরপুরে সড়কের পাশে বিকল হয়ে দাঁড়িয়ে থাকা সিমেন্টবাহী কার্ভাড ভ্যানের পেছনে মিনি ট্রাকের ধাক্কায় মিনি ট্রাকের চালক ও তার সহকারী নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার মেহেরপুর সদর উপজেলার দরবেশপুরে এ ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর নিহতদের মরদেহ ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে পাঠালে কর্মরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তাৎক্ষণিক তাদের নাম-পরিচয় জানা যায়নি। বিষয়টি নিশ্চিত করেন মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খান।

মেহেরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুর রাজ্জাক জানান, বৃহস্পতিবার (২৪ মার্চ) সকাল ৬টার দিকে মেহেরপুর চুয়াডাঙ্গা সড়কে দরবেপুর বাজারে ঢাকা থেকে মেহেরপুর আসা সিমেন্টবোঝাই একটি কার্ভাড ভ্যান বিকল হয়ে সড়কের পাশে দাঁড়িয়ে ছিল। এ সময় একটি মিনি ট্রাক চুয়াডাঙ্গা থেকে মেহেরপুর আসার পথে কার্ভাড ভ্যানের পেছনে ধাক্কা দেয়।

পরে খবর পেয়ে মেহেরপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে তাদের আহত অবস্থায় উদ্ধার করে মেহেরপুর সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা খান বলেন, দুর্ঘটনায় দুজন নিহত হয়েছে। তবে তাদের পরিচয় শনাক্ত করা যায়নি। চালক ঘুমিয়ে পড়ায় এ দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom