মুন্সীগঞ্জে ধর্ষণের মামলায়  ছাত্রলীগ নেতা শেখ শাকিল গ্রেপ্তার

গজারিয়া উপজেলার ভবেরচর এলাকা থেকে শনিবার দিবাগত রাত  ৩টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

মুন্সীগঞ্জে ধর্ষণের মামলায়  ছাত্রলীগ নেতা শেখ শাকিল গ্রেপ্তার

প্রথম নিউজ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ সদর হাসপাতালের ছাদে  কিশোরীকে  ধর্ষণের ঘটনার  মামলায়  ছাত্রলীগ নেতা শেখ শাকিলকে গ্রেপ্তার করেছে পুলিশ। গজারিয়া উপজেলার ভবেরচর এলাকা থেকে শনিবার দিবাগত রাত  ৩টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। শাকিল নারায়ণগঞ্জের সোনারগাঁও হয়ে গজারিয়া উপজেলার ভবেরচর  হয়ে পালানোর চেষ্টা করছিল বলে  পুলিশ জানিয়েছে।

পুলিশ, ভুক্তভোগী ও মামলা সূত্রে জানা যায়, ওই কিশোরীর  মা মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পরিচ্ছন্ন কর্মী হিসেবে কাজ করেন। বৃহস্পতিবার রাতে ১২টায়  হাসপাতালে ইমারজেন্সি রুমের সামনে ঘুরাঘুরি করছিল মেয়েটি। ছাত্রলীগের ওই নেতা ওই দিন তার সঙ্গীদের নিয়ে হাসপাতাল চত্বরে আড্ডা দিচ্ছিল। সেখান থেকে দুটি ছেলের মাধ্যমে ছাত্রলীগ নেতা  শেখ শাকিল মেয়েটিকে দোতলায় ডেকে নেয়। পরে মেয়েটিকে জোর করে টেনে হাসপাতালের ছাদে নিয়ে অস্ত্রের মুখে ধর্ষণ করে। ধর্ষণের পরে মেয়েটি কান্নাকাটি করলে ধর্ষক শাকিল মেয়েটিকে মারধর করে।

এ ঘটনায়  ভুক্তভোগীর মা আকলিমা বেগম (৫০) বাদী হয়ে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে মুন্সীগঞ্জ সদর থানায় ছাত্রলীগ নেতা শেখ শাকিলকে আসামি করে ধর্ষণ মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এনামুল জানান, রোববার দিবাগত রাত সাড়ে তিনটায় গজারিয়া উপজেলার হোগলাকান্দি গ্রামের জাহেদের বাড়ির সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তাকে সাত দিনের রিমান্ড চাওয়া হবে বলেও জানান তিনি।

মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্দার খাইরুল হাসান রোববার বেলা ১২টায় বলেন, ঘটনাটি জানাজানি হওয়ার পর থেকে পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তারে অভিযান শুরু করে। গজারিয়া উপজেলার ভবেরচর  ইউনিয়ন থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
শাকিল বর্তমানে থানা পুলিশের হাজত খানায় রয়েছে।