মাগুরায় স্বেচ্ছাসেবক দলের নেতাসহ ৩০ বাড়ি ভাঙচুর-লুটপাট, অগ্নিসংযোগ

রোববার রাত থেকে সোমবার দিনব্যাপী এই তাণ্ডব চলে। প্রত্যক্ষদর্শী জুয়েলের স্ত্রী নারগিস জানান, গত শনিবার বিকালে শ্রীরামপুর গ্রামের সামাজিক দ্বন্দ্বে দুই গ্রুপের সংঘর্ষ হয়।

মাগুরায় স্বেচ্ছাসেবক দলের নেতাসহ ৩০ বাড়ি ভাঙচুর-লুটপাট, অগ্নিসংযোগ
মাগুরায় স্বেচ্ছাসেবক দলের নেতাসহ ৩০ বাড়ি ভাঙচুর-লুটপাট, অগ্নিসংযোগ

প্রথম নিউজ, মাগুরা : গত শনিবার মাগুরা সদরের শ্রীরামপুর গ্রামের দুই গ্রুপের সংঘর্ষে জাহিদ জোয়ারদার (৫০) নামে এক ব্যক্তি খুন হন। এ ঘটনার জের ধরে থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব কামরুজ্জামান জুয়েলের বাড়িসহ অন্তত ৩০টি বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাট চালায় প্রতিপক্ষ। এসময় ৮টি বাড়ি আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয়। লুটে নেয়া হয় সবগুলো বাড়ির টিভি, ফ্রিজসহ মূল্যবান আসবাবপত্র। রোববার রাত থেকে সোমবার দিনব্যাপী এই তাণ্ডব চলে। প্রত্যক্ষদর্শী জুয়েলের স্ত্রী নারগিস জানান, গত শনিবার বিকালে শ্রীরামপুর গ্রামের সামাজিক দ্বন্দ্বে দুই গ্রুপের সংঘর্ষ হয়। সংঘর্ষে জাহিদ জোয়ারদার গুরুতর আহত হলে তাকে হাসপাতালে নেয়া হয়। ওই রাতে হাসপাতালে তিনি মারা যান। এ ঘটনার জের ধরে গত রাত থেকে আমার বাড়ি সহ অন্তত ৩০টি বাড়িতে ভাঙচুর ও লুটপাট চালায় প্রতিপক্ষের লোকজন। 

মিলন, আলম, সাব্বির, লাল্টুর নেতৃত্বে এ ভাঙচুর ও লুটপাট চালানো হয়। আজ দিনব্যাপী চলে এ তাণ্ডব। তিনি আরও বলেন, আমার সামনেই আমার বাড়িঘর আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয়। ঘরের টিভি, ফ্রিজসহ দামি আসবাবপত্র লুটপাট করা হয়। ঘরের দরজা, জানালা, মেঝের টাইলস, বাথরুমের কমোড, খাট, সোফা, আলমারি ভাঙচুর করা হয়। ৮টি বাড়ি আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয়। তিনি বলেন, ঘটনার সময় আমার স্বামী জুয়েল খুলনায় বিএনপির বিভাগীয় সমাবেশে ছিল। তারপরও আমার বাড়িতে এই তাণ্ডব চালানো হয়েছে।  

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel: