Ad0111

টেকনাফে তরুণীকে ইভটিজিংয়ের ঘটনায় সংঘর্ষ, আহত ১২

উভয় পক্ষের ১০ থেকে ১২ জন আহত

টেকনাফে তরুণীকে ইভটিজিংয়ের ঘটনায় সংঘর্ষ, আহত ১২
ফাইল ফটো

প্রথম নিউজ, কক্সবাজার: কক্সবাজারের টেকনা‌ফে কাটাখালী অরণ্য বৌদ্ধবিহার এলাকায় এক তরুণীকে ইভটিজিংকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ১০ থেকে ১২ জন আহত হয়েছেন।

রোববার (২৪ অক্টোবর) বেলা তিনটার দিকে উপজেলার হোয়াইক্যং বৌদ্ধবিহারে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পারভেজ চৌধুরী।

এদিকে সংঘর্ষের পর রোববার সন্ধ্যায় ওই বৌদ্ধবিহারের পাশে একটি রান্নাঘরে আগুনের ঘটনা ঘটে। এতে রান্নাঘরের কিছু অংশ পুড়ে যায়। পরে স্থানীয় লোকজন এসে আগুন নেভাতে সক্ষম হন। তবে তাৎক্ষণিকভাবে আগুনের কারণ জানা যায়নি। 

পারভেজ চৌধুরী জানান, এ ঘটনাকে কেন্দ্র করে অরণ্য বৌদ্ধবিহারে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে তাৎক্ষণিক আহত ব্যক্তিদের নাম-ঠিকানা জানা যায়নি।

তিনি বলেন, রোববার বিকেলের দিকে কয়েকজন স্থানীয় যুবক ক্ষুদ্র জাতিগোষ্ঠীর এক তরুণীকে ইভটিজিং করেন। এর প্রতিবাদ করলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে উভয় পক্ষের ১০ থেকে ১২ জন আহত হন। পরে আহত ব্যক্তিদের উদ্ধার করে কক্সবাজারের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়।

পারভেজ চৌধুরী আরও বলেন, 'খবর পেয়ে টেকনাফ থানা-পুলিশ ও র‌্যাবের একটি দলকে সঙ্গে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বৌদ্ধবিহারের পার্শ্ববর্তী একটি রান্নার ঘর আগুনে কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে। আগুনের সূত্রপাত কীভাবে, কে বা কারা কী উদ্দেশ্যে এখানে আগুন দিয়েছে, তদন্তের মাধ্যমে বের করা হবে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow

This site uses cookies. By continuing to browse the site you are agreeing to our use of cookies & privacy Policy from www.prothom.news