ভাটারায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক নিহত

শনিবার (১৪ মে) রাত পৌনে ১০টার এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১০টায় মৃত ঘোষণা করেন।

ভাটারায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক নিহত
প্রতীকী ছবি

প্রথম নিউজ, ঢাকা: রাজধানীর ভাটারা থানার নুরেরচালা এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে শান্ত (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন। শনিবার (১৪ মে) রাত পৌনে ১০টার এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১০টায় মৃত ঘোষণা করেন।

নিহত শান্তর বন্ধু সিপু বলেন, শান্ত আগে টাইলসের কাজ করত। বর্তমানে সে তার বন্ধুর কাপড়ের দোকানে কাজ করে। রাতে ভাটারার নুরেরচালা মসজিদের সামনে গেলে কয়েকজন দুর্বৃত্ত তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এতে সে গুরুতর আহত হয়। পরে তাকে আহত অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো বলেন, দুই দিন আগে ইমন নামের এক যুবকের সঙ্গে তার বন্ধুদের ঝগড়া হয়। তখন শান্তর বন্ধুরা ইমনকে চড় দেয়। আমাদের ধারণা ওই ঝগড়ার ঘটনায় ইমন শান্তকে ছুরিকাঘাত করে হত্যা করে থাকতে পারে। সে বর্তমানে ভাটারা থানার সাঈদনগরে বন্ধুর বাসায় থাকে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, ভাটারা থেকে ছুরিকাঘাতে আহত এক যুবককে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছিল। আনার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার পিঠে কয়েকটি ধারাল ছুরির আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি ভাটারা থানাকে জানানো হয়েছে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom