বাড্ডায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, শিশুসহ দগ্ধ ৪

দগ্ধরা হলেন- মো. সাইদ হাসান (৩৭), তার স্ত্রী রেখা আক্তার (৩৫), মেয়ে সাফা (১০) ও ছেলে সাফিয়ান (৯)।

বাড্ডায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, শিশুসহ দগ্ধ ৪
ফাইল ফটো

প্রথম নিউজ, ঢাকা: রাজধানীর বাড্ডায় একটি বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ২ শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ হয়েছে। তাদেরকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (২২ মার্চ) দিবাগত রাত পৌনে চারটার দিকে বেরাইদ পূর্বপাড়ায় একটি তৃতীয় তলা বাড়িতে এ ঘটনা ঘটে। দগ্ধরা হলেন- মো. সাইদ হাসান (৩৭), তার স্ত্রী রেখা আক্তার (৩৫), মেয়ে সাফা (১০) ও ছেলে সাফিয়ান (৯)।
 
ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার দেওয়ান আজাদ হোসেন জানান, তৃতীয় তলা বাড়ির তৃতীয় তলায় থাকে ওই পরিবার। রাত ৩টা ৪০ মিনিটে বাসার রান্নাঘরে গ্যাস সিলিন্ডার থেকে বিস্ফোরণ হয়। এরপর আগুন বাড়িতে ছড়িয়ে পড়ে।  খবর পেয়ে বারিধারা ফায়ার স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ৪টা ১০ মিনিটে আগুন নির্বাপণ করে। আর দগ্ধ ৪ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

দগ্ধ আবু সাইদের ভাতিজা মো. রাজিব জানান, তিন তলা বাড়িটি সাইদের নিজের। পরিবার নিয়ে তৃতীয় তলাতে থাকেন। রাতে তারা ঘুমিয়েছিলেন। তখনই হঠাৎ রান্নাঘর থেকে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়। পরে আশপাশের লোকজন ফায়ার সার্ভিসে খবর দেয়। তিনি জানান, কাপ্তান বাজারে সাইদের মাংসের দোকান রয়েছে। চিকিৎসকরা জানান, সাইদের ৯৮ শতাংশ, রেখার ৩০, সাফার ১১ ও সাফিয়ানের ২৫ শতাংশ দগ্ধ হয়েছে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom