নারায়ণগঞ্জে বিএনপির নেতাকর্মীদের বাড়িতে হামলা-ভাঙচুর

শুক্রবার (৩ নবেম্বর) রাতে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের হোরগাঁও এলাকায় এ ঘটনা ঘটে।

নারায়ণগঞ্জে বিএনপির নেতাকর্মীদের বাড়িতে হামলা-ভাঙচুর

প্রথম নিউজ, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিএনপি নেতাকর্মীদের বাড়িতে এবং ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে স্থানীয় যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীদের বিরুদ্ধে। শুক্রবার (৩ নবেম্বর) রাতে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের হোরগাঁও এলাকায় এ ঘটনা ঘটে।

গোলাকান্দাইল ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মোরশেদ ভূইয়া, জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি শাহাদাত হোসেন, গোলাকান্দাইল ইউনিয়ন ছাত্রদলের সদস্য শুভ মিয়া, সারওয়ার, সুমন, ও কাইয়ুমের বাড়িতে ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালানো হয়। এ সময় নারীসহ দুজনকে পিটিয়ে জখম করা হয়।

হামলার শিকার জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি শাহাদাত হোসেন বলেন, গোলাকান্দাইল ইউনিয়ন যুবলীগের শাকিল, মামুন ও ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতির নেতৃত্বে ৫০-৬০ জন মিলে দেশীয় অস্ত্র নিয়ে আমারসহ অন্যদের বাড়িতে ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়। এ সময় শুভর মা হোসনে আরাসহ দুজনকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে।

তবে এ বিষয়ে রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি তানজির আহমেদ রিয়াজ বলেন, ছাত্রলীগের কেউ এমন ঘটনা ঘটিয়েছে বলে আমার জানা নাই। রূপগঞ্জ বিএনপি তিনভাগে বিভক্ত। তাদের অন্তর্কোন্দলের কারণে এমন ঘটনা ঘটিয়ে আমাদের ওপর দোষ চাপানোর চেষ্টা চালাতে পারে।

রূপগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন বলেন, এমন কোনো ঘটনা ঘটেনি। হোরগাঁও আমার এলাকা, এখানে এমন ঘটনা ঘটবে না বলে আমি নিশ্চিত বলতে পারি। তারা নিজেরা এমনটা ঘটাতে পারে। রূপগঞ্জ ভুলতা পুলিশ ফাঁড়ির পরিদর্শক মুস্তাফিজুর রহমান বলেন, এ রকম কোনো ঘটনা আমাদের জানা নাই। যদি কেউ অভিযোগ করে তাহলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।