‘নির্দলীয় সরকার বাস্তবায়ন করেই ঘরে ফিরব’

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার (১৬ জুন) বেলা সোয়া ১১টায় বরিশাল মহানগর বিএনপির আয়োজনে নগরীর সদর রোড থেকে পদযাত্রা শুরু হয়।

‘নির্দলীয় সরকার বাস্তবায়ন করেই ঘরে ফিরব’

প্রথম নিউজ, বরিশাল: সারা দেশে অসহনীয় লোডশেডিং, বিদ্যুৎখাতে দুর্নীতির প্রতিবাদ ও ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে বরিশালে পদযাত্রা করেছে বিএনপি। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার (১৬ জুন) বেলা সোয়া ১১টায় বরিশাল মহানগর বিএনপির আয়োজনে নগরীর সদর রোড থেকে পদযাত্রা শুরু হয়।

এদিকে পদযাত্রাকে কেন্দ্র করে সকাল থেকেই মহানগর বিএনপির নেতৃবৃন্দ সদর রোডের দলীয় কার্যালয়ে মিছিল নিয়ে আসতে শুরু করে। এখানে মহানগরের ৩০টি ওয়ার্ড বিএনপির নেতাকর্মী, ছাত্রদল, যুবদল, শ্রমিকদল, স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ অংশ নেন। বিএনপির কর্মসূচি ঘিরে নগরীর সদর রোড ও এর আশপাশের এলাকায় অতিরিক্ত পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনী মোতায়ন করা হয়।

পদযাত্রাটি নগরীর সদর রোডের দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বান্দরোডের মুক্তিযোদ্ধা পার্ক এলাকায় গিয়ে শেষ হয়।

এর আগে দলীয় কার্যালয়ের সামনে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে মহানগর বিএনপির আহ্বায়ক মো. মনিরুজ্জামান ফারুকের সভাপতিত্বে বক্তব্য দেন সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদ। এ সময় আরও উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মো. রহমতউল্লাহ, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন সিকদার প্রমুখ।

বিএনপি নেতারা বলেন, আগের দিনের মতো মানুষ হারিকেন কিনতে চাচ্ছে। কিন্তু হারিকেনও খুঁজে পাচ্ছে না। বর্তমানে মোমবাতির কদর বেড়ে গেছে। বিদ্যুৎখাতে ব্যাপক দুর্নীতির জন্য আজকে এই অবস্থা। এই পদযাত্রার মাধ্যমে আমরা এই সরকারকে হটাব এবং নির্দলীয় সরকার বাস্তবায়ন করেই আমরা ঘরে ফিরে যাব।