নওয়াজের স্ত্রী নয়, নিজের পরিচয়ে বাঁচতে চাই, তাই সfলমনের ঘরে আলিয়া?

নওয়াজের স্ত্রী নয়, নিজের পরিচয়ে বাঁচতে চাই, তাই সfলমনের ঘরে আলিয়া?

প্রথম নিউজ, বিনোদন ডেস্ক: নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে পরিচয়ের আগে বলিউডের সঙ্গে পরিচয় ঘটেছিল আলিয়া সিদ্দিকির। ২০০৩-এ তিনি বিনোদন দুনিয়ায় পা রেখেছিলেন। ২০০৪-এ নওয়াজের সঙ্গে আলাপ। আলিয়ার এই পরিচয় তারপরে মুছে গিয়েছে। ঘরে-বাইরে তিনি এক এবং একমাত্র নওয়াজউদ্দিন সিদ্দিকির স্ত্রী! নিজের অজান্তেই এই পরিচয়ে বুঝি হাঁফিয়ে উঠেছিলেন আলিয়া। বিচ্ছিন্ন তাঁরা। তারপরেও তাঁর গা থেকে নওয়াজউদ্দিনের নাম মোছেনি! এ বার নিজের পরিচয়ে বাঁচতে মরিয়া তিনি। সম্প্রতি, বিগ বস ওটিটি ২-এর উল্লেখযোগ্য প্রতিযোগী তিনি। সঞ্চালক সলমন খান সবার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েই মুখ খুলেছেন আলিয়া। বলেছেন, ‘‘আর নওয়াজের স্ত্রী হিসেবে নয়। নিজের পরিচয়ে বাঁচতে চাই। তাই সলমন খানের ঘরে প্রতিযোগী হিসেবে যোগ দিয়েছি।’’

আলিয়া সিদ্দিকি মানেই বিতর্ক। নওয়াজউদ্দিন সম্পর্কে বেফাঁস মন্তব্য। আলাপচারিতার সময় সে সবও উঠে এসেছে। আলিয়া জানিয়েছেন, দীর্ঘ বিবাহিত জীবনে একটা সময়ের পরে একাধিক সমস্যা ঘিরে ধরেছিল। যার জন্য দাম্পত্য টেকানো সম্ভব হচ্ছিল না। তাই তাঁরা বিচ্ছিন্ন। সে সব কথা তিনি সামাজিক মাধ্যমে জানিয়েছেন। তাই নতুন করে আর কিছু বলতে চান না। পাশাপাশি এও স্বীকার করেছেন, সলমনের ঘরে যাচ্ছেন জানার পরে তাঁকে উৎসাহিত করেন নওয়াজ। আলিয়ার ‘বিগ বস’-এ যোগদানে তাঁর প্রচ্ছন্ন মদত ছিল।

তবে চিন্তিত হয়ে পড়েছিল নওয়াজ-আলিয়ার ১৩ বছরের মেয়ে সোরা। তার ভয়, ‘বিগ বস’-এর ঘরে নাকি ভীষণ মারপিট হয়! তার মায়ের তা হলে কী হবে? আলিয়া আশ্বস্ত করলে আর সে আপত্তি করেনি। এবং এই সময় নওয়াজ তাঁদের সন্তানদের দেখভালের দায়িত্ব পালন করবেন, কথা দিয়েছেন। তিনি গরমের ছুটি কাটাতে ছেলেমেয়েদের প্যারিস নিয়ে যাচ্ছেন। আলিয়ার আরও সংযোজন, ‘বিগ বস’ কাউকে খালি হাতে ফেরায় না। এই প্ল্যাটফর্ম অনেকের পেশা জীবন গড়ে দিয়েছে। নিজেকে আরও একবার প্রমাণিত করতে চান নওয়াজের প্রাক্তন। নিজের প্রতিভায় বলিউডে জায়গা করে নিতে চান। তাই তিনি সলমন খানের ঘরে, ‘বিগ বস ওটিটি ২’-তে।